Entertainment News

প্রাক্তন প্রেমিক-প্রেমিকার ভূমিকায় সইফ-করিনা!

বলিউড সূত্রে খবর, পরিচালক হিসেবে নিতিন কক্করের ডেবিউ ছবি ‘জওয়ানি জানেমন’-এ প্রাক্তন প্রেমিক-প্রেমিকার ভূমিকায় অভিনয় করবেন সইফ-করিনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০১৯ ১৮:৫৮
Share:

করিনা এবং সইফ।

রিয়েল লাইফে সম্পর্কটা স্বামী-স্ত্রীর। কিন্তু রিল লাইফে প্রাক্তন প্রেমিক-প্রেমিকার অভিনয় করতে হবে। এই চ্যালেঞ্জই এ বার নেবেন সইফ আলি খান এবং করিনা কপূর

Advertisement

বলিউড সূত্রে খবর, পরিচালক হিসেবে নিতিন কক্করের ডেবিউ ছবি ‘জওয়ানি জানেমন’-এ প্রাক্তন প্রেমিক-প্রেমিকার ভূমিকায় অভিনয় করবেন সইফ-করিনা। নাম প্রকাশে অনিচ্ছুক এ ছবির সঙ্গে জড়িত এক ব্যক্তি বলেন, ‘‘করিনার চরিত্রটি সম্ভবত সইফের প্রাক্তন স্ত্রী বা প্রেমিকার। ক্যামিও চরিত্রে অভিনয় করবেন।’’

২০১২-এ বিয়ে করেছিলেন সইফ-করিনা। ‘ওমকারা’ (২০০৬), ‘তশন’ (২০০৮), ‘এজেন্ট বিনোদ’ (২০১২)-র মতো ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন দম্পতি। তাঁদের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘হ্যাপি এন্ডিং’ (২০১৪)। পাঁচ বছর পর ফের একসঙ্গে কাজ করবেন এই জুটি।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

এই ছবিতে মূলত বাবা-মে‌য়ের গল্প বুনেছেন নিতিন। বাবার ভূমিকায় দেখা যাবে সইফকে এবং মেয়ের ভূমিকায় পূজা বেদির মেয়ে আলাইয়াকে দেখা যাবে। ইতিমধ্যেই লন্ডনে শুটিং শুরু করেছেন সইফ-আলাইয়া। ভারত-পাক ম্যাচ দেখতেও মাঠে হাজির হয়েছিলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেন আলাইয়া। আর দিন কয়েকের মধ্যেই শুটিং ইউনিটের সঙ্গে যোগ দেবেন করিনা।

আরও পড়ুন, ছুটির দিনেও এই বিশেষ কাজটি বাদ দেন না করিনা! দেখুন ভিডিয়ো

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন