বিশ্বের ৫০০ প্রভাবশালীর তালিকায় সলমন-প্রিয়ঙ্কা

গত এক বছরের কাজের নিরিখে এই তালিকা তৈরি করেছে মার্কিন ওই ম্যাগাজিনটি। ভ্যারাইটির তরফে তাঁদের টুইটার হ্যান্ডেলে সলমনের এই সাফল্যের খবরটি পোস্টও করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৭ ২০:৫৫
Share:

সলমন খান এবং প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

গোটা বিশ্বের বিনোদন ব্যবসায় প্রভাববেশি রয়েছে,এমন ৫০০ জনের নামের তালিকা প্রকাশ করল ভ্যারাইটি ম্যাগাজিন। আর সেই তালিকায় বিশ্বের তাবড় ফিল্ম প্রযোজক এবং তারকাদেরসঙ্গে একই সারিতে জায়গা করে নিয়েছেন সলমন খান এবং প্রিয়ঙ্কা চোপড়াও।

Advertisement

গত এক বছরের কাজের নিরিখে এই তালিকা তৈরি করেছে মার্কিন ওই ম্যাগাজিনটি। ভ্যারাইটির তরফে তাঁদের টুইটার হ্যান্ডেলে সলমনের এই সাফল্যের খবরটি পোস্টও করা হয়েছে। সেই সঙ্গে অভিনেতার সাম্প্রতিকতম কাজ সম্পর্কে তথ্য দেওয়া আছে। এছাড়া,তাঁর স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিয়িং হিউম্যান’-এর বেশ কিছু তথ্য তুলে ধরা হয়েছে।

প্রিয়ঙ্কা ও সলমন ছাড়াওএই তালিকায় ভারত থেকে আরও দশ জন রয়েছেন। তাঁরা হলেন,কর্ণ জোহর, আদিত্য চোপড়া, একতা কপূর, অম্বানীব্রাদার্স,সিদ্ধার্থ রায় কপূর, পুনীত গোয়েন্‌কা, কিশোর লুল্লা, উদয় শঙ্কর এবং সুভাষ চন্দ্র।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন