Entertainment News

সারা আলি খানের কোন ইচ্ছে পূর্ণ হল জানেন?

কয়েক মাস আগে ‘কফি উইথ কর্ণ’-এ গিয়ে কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করার ইচ্ছে প্রকাশ করেছিলেন সারা। পাশে ছিলেন সইফ আলি খানও। যদিও কার্তিকের দিক থেকে তেমন কোনও ইচ্ছে ছিল কি না, বোঝা যায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০১৯ ১৯:০৫
Share:

সারা আলি খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ইচ্ছেপূরণ। সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের ডেটকে এই বিশেষণই দিতে চাইছেন বলি ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। কেন বলুন তো? আসল ব্যাপারটা কী?

Advertisement

কয়েক মাস আগে ‘কফি উইথ কর্ণ’-এ গিয়ে কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করার ইচ্ছে প্রকাশ করেছিলেন সারা। পাশে ছিলেন সইফ আলি খানও। যদিও কার্তিকের দিক থেকে তেমন কোনও ইচ্ছে ছিল কি না, বোঝা যায়নি। কারণ সারাকে তাঁর ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানানো ছাড়া প্রকাশ্যে আর কোনও মন্তব্য করেননি তিনি। কিন্তু ফাইনালি ডেটে গেলেন দুই তারকা। সেই ছবি ছড়িয়ে পড়ল সোশ্যাল ওয়ালে। আর তাকেই সারার ইচ্ছেপূরণ বলতে চাইছেন অনেকে।

ইমতিয়াজ আলির পরের ছবিতে জুটি বাঁধছেন সারা এবং কার্তিক। সে ছবিরই ফার্স্ট লুক কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কার্তিক। রণদীপ হুডাকে এই ছবিতে এক বিশেষ চরিত্রে দেখবেন দর্শক। এর আগে সারা এবং কার্তিকের একটি চুমুর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যদিও তা নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি। কিন্তু ওই ভিডিয়ো এই ছবির শুটিংয়েরই বলে মনে করছেন অনেকে। সব কিছু ঠিক থাকলে ২০২০-র ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, কঙ্গনা এ বার অনস্ক্রিনের জয়ললিতা

Sara & Kartik at a restaurant in Delhi💕😍 So he did take her out for dinner eh? 😜 - - Follow @kartiksarafanclub for more! - - Tags : { #SaraAliKhan #KartikAaryan #SarTik #Kartik #Sara #KartikSara #SaraKartik #kareenakapoor #saifalikhan #deepikapadukone #aliabhatt #beautiful #jhanvikapoor #ranveersingh #ranbirkapoor #sonuketitukisweety #simmba #bollywood #actors #love #kedarnath #loveaajkal #loveaajkal2 #lukkachuppi #instadaily #instagood #instalove #kalank #varundhawan #janhvikapoor} @kartikaaryan @saraalikhan95

A post shared by Kartik Aaryan 💕 Sara Ali Khan (@kartiksarafanclub) on

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন