Advertisement
২০ জুন ২০২৪
Entertainment News

কঙ্গনা এ বার অনস্ক্রিনের জয়ললিতা

তামিলে এই ছবির নাম ‘থালাইভি’। হিন্দিতে ‘জয়া’। জনপ্রিয় দক্ষিণী পরিচালক এ এল বিজয় এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন।

জয়ললিতা এবং কঙ্গনা।

জয়ললিতা এবং কঙ্গনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৯ ১৫:৩৮
Share: Save:

বয়স তাঁর কাছে শুধুমাত্র একটা সংখ্যা। তবুও জন্মদিনে বয়সের আলোচনা ফিরে ফিরে আসে। আজ ৩২ বছরে পা দিলেন বার্থ ডে গার্ল কঙ্গনা রানাওয়াত। এমন দিনেই নতুন ছবির কথা ঘোষণা করলেন তিনি। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রয়াত অভিনেত্রী জয়ললিতার বায়োপিকে এ বার নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা।

তামিলে এই ছবির নাম ‘থালাইভি’। হিন্দিতে ‘জয়া’। জনপ্রিয় দক্ষিণী পরিচালক এ এল বিজয় এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন। তাঁর কথায়, ‘‘আমাদের দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন জয়ললিতা। ওঁর জীবনের ওপর ছবি তৈরি করাটা অনেক দায়িত্বের। আমরা সত্ থেকে কাজটা করার চেষ্টা করব। আমার খুব ভাল লাগছে, গর্ব বোধ হচ্ছে কারণ এই চরিত্রে অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত।’’

এই ছবির চিত্রনাট্য লিখছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। এর আগে ‘বাহুবলী’, ‘মণিকর্ণিকা’র মতো ছবির চিত্রনাট্য লেখার অভিজ্ঞতা রয়েছে তাঁর। এমন চরিত্রে অভিনয় করা বাড়তি দায়িত্বের বলে মনে করেন কঙ্গনা। তিনি সাংবাদিকদের বলেন, “আমাদের দেশে মহিলাদের সাফল্যের কাহিনি হিসেবে জয়ললিতাজির ঘটনা অনেক বড়। প্রথমে সুপারস্টার ছিলেন। তার পর রাজনৈতিক ব্যক্তিত্বে পরিণত হন। মেনস্ট্রিম ছবির জন্য এই কনসেপ্টটাই খুব ভাল। এই মেগা প্রজেক্টের অংশ হতে পেরে আমি গর্বিত।”

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, নিজের সম্পর্কে গসিপ মেগা সিরিয়াল মনে হয়েছিল সন্দীপ্তার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE