Saswata Chatterjee

Saswata Chatterjee: কঙ্গনার সঙ্গে বুদাপেস্টে সিনেমায়, ডিনারে শাশ্বত! বছর শেষে আবার ফিরছে ‘শবর’?

সব ঠিক থাকলে পরিচালক অরিন্দম শীলের হাত ধরে ফিরবে ‘শবর’ ফ্র্যাঞ্চাইজি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১৪:৫২
Share:

কঙ্গনার সঙ্গে বুদাপেস্টে শাশ্বত

নিঃশব্দেই ‘খবর’ হয়ে যাচ্ছেন শাশ্বত চট্টোপাধ্যায়। নেটমাধ্যম বলছে, বুদাপেস্টের প্রেক্ষাগৃহে কঙ্গনা রানাউতের সঙ্গে ‘বব বিশ্বাস’-কে নাকি দেখা গিয়েছে। পাশাপাশি, বিদেশের মাটিতে টিম ‘ধক্কর’-এর সঙ্গে তিনি ব্যস্ত ছবির শেষাংশের শ্যুট নিয়ে। লকডাউনের কারণে সাময়িক বন্ধ হয়ে গিয়েছিল এই ছবির কাজ। অভিনেতা আপাতত ধরাছোঁয়ার বাইরে। তাই তাঁর হয়ে আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খুলেছেন অভিনেতার স্ত্রী মহুয়া চট্টোপাধ্যায়। জানিয়েছেন, যাওয়ার আগে শাশ্বত করোনা পরীক্ষা করান। ফল নেগেটিভ আসায় ১৪ জুলাই তিনি রওনা দেন বুদাপেস্টে। ইতিমধ্যেই শাশ্বত প্রতিষেধকের দুটো ডোজই নিয়েছেন। ওখানে পৌঁছেও প্রথমে হোটেলবন্দি থাকতে হয়েছিল টিমকে। ফের পরীক্ষা হয় প্রত্যেকের। সবাই করোনামুক্ত জানার পর শ্যুট শুরু হয়েছে। কঙ্গনা রানাউতের সঙ্গে শাশ্বত ছাড়াও রয়েছেন আরেক বলিউড অভিনেতা অর্জুন রামপাল। অভিনেতা দেশে ফিরবেন চলতি মাসের শেষে।

Advertisement

বিদেশের মাটিতে শ্যুটের পাশাপাশি অবসর বিনোদনেরও ঢালাও আয়োজন। মহুয়া জানিয়েছেন, শুক্রবার শ্যুট না থাকায় গোটা টিম পৌঁছে গিয়েছিলেন স্থানীয় প্রেক্ষাগৃহে। সেখানে রমরমিয়ে চলছে স্কার্লেট জোহানসন অভিনীত ‘ব্ল্যাক উইডো’। ছবি দেখার মুহূর্ত ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন কঙ্গনা। ছবি বলছে, সাদা পোশাকে তিনি ‘কুইন’। সিনে-দর্শকদের মতো তাঁদের হাতেও পপকর্ন ছিল। ছবি দেখার পর ছিল নৈশভোজের ব্যবস্থা। ভাল-মন্দ খাওয়াদাওয়ার পাশাপাশি গোটা টিম নিজস্বী তোলেন। আনন্দবাজার অনলাইনের সঙ্গে সেই ছবি ভাগ করে নিয়েছেন শাশ্বত। তিন অভিনেতা ছাড়া নিজস্বীতে বন্দি অ্যাকশন-থ্রিলার ‘ধক্কর’-এর প্রযোজক সোহেল মাকলাই, পরিচালক রজনীশ ঘাই।

পাশাপাশি, আরও একটি খবর ঘুরছে শাশ্বতকে নিয়ে। সব ঠিক থাকলে পরিচালক অরিন্দম শীলের হাত ধরে নাকি ফিরতে চলেছে ‘শবর’ ফ্র্যাঞ্চাইজি। এই গুঞ্জন কতটা সত্যি? মহুয়ার দাবি, তাঁরাও এমনটাই শুনেছেন। এ রকমই আলোচনা চলছে নতুন ‘শবর’ নিয়ে। গত বছরেও তাঁরা জেনেছিলেন, শবর ফিরবে। পরিস্থিতির কারণে সেই পরিকল্পনা ভেস্তে যায়। তাই এক্ষুণি জোর গলায় কিছুই জানাতে পারছেন না। প্রসঙ্গত, এই গুঞ্জন ছড়ানোর পরেই শাশ্বত চট্টোপাধ্যায়ের ইনস্টাগ্রাম থেকে পরিচালক, অভিনেতা এবং ‘শবর’-এর জন্মদাতা সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের একটি ছবি ভাগ করে নেওয়া হয়। এই পোস্ট সেই জল্পনায় আরও ইন্ধন জুগিয়েছে।

Advertisement

এই মুহূর্তে শাশ্বতের হাতে মুঠো ভর্তি কাজ। মহুয়ার দাবি, আপাতত প্রাথমিক স্তরে কথাবার্তা হয়েছে। তাই কোনও কাজ নিয়ে তিনি মুখ খুলতে পারবেন না। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে বছরশেষে শ্যুটে ফেরার সম্ভাবনা রয়েছে অভিনেতার। আপাতত ছবি, ওয়েব সিরিজ মিলিয়ে শাশ্বতের তিনটি কাজ পর পর মুক্তির প্রতীক্ষায়। দীর্ঘ দিন পরে ছবি পরিচালনা করেছেন রাজকুমার সন্তোষী। তাঁর ‘ব্যাড বয়’-এর হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রাখছেন মিঠুন চক্রবর্তীর ছেলে নমসি চক্রবর্তী। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত। নেটফ্লিক্সে মুক্তি পাবে অনুরাগ কশ্যপের ‘দোবারা’। তার পরেই মুক্তি পাওয়ার সম্ভাবনা ‘ধক্কর’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন