Bollywood

বলি নায়িকাদের এই ‘নো মেকআপ’ নিজস্বীগুলো দেখেছেন?

ফাউন্ডেশন-ক্রিম-আইশ্যাডোকে ফাঁকি দিয়ে ‘নো মেকআপ’ নিজস্বীতে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন এই বলি সুন্দরীরা। প্রসাধনীর প্রলেপ ছাড়া ক্যাটরিনা, প্রিয়ঙ্কাদের মধ্যে সৌন্দর্যে কে সেরা, দেখুন গ্যালারির পাতায়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ জুন ২০১৮ ১৪:১৬
Share:
০১ ১১

দিশা পাটানি: বলিউডে নতুনদের মধ্যে বেশ জনপ্রিয় দিশা পাটানি। সংবাদ মাধ্যমে দিশার প্রতিভা নিয়ে যত না কথা হয় তার চেয়ে অনেক বেশি কথা হয় টাইগার শ্রফের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। শুটিংয়ের সময়টুকু ছাড়া ছিমছাম থাকতেই বেশি ভালবাসেন নায়িকা। কোনও রকম মেকআপ ছাড়াই ইনস্টাগ্রামে নিজের বেশ কিছু নিজস্বী পোস্ট করেছেন দিশা।

০২ ১১

প্রিয়ঙ্কা চোপড়া: বলিউডের গ্ল্যামার কুইন এখন ঘাঁটি গেড়েছেন হলিউডে। সোশ্যাল মিডিয়াতে সবসময়েই ট্রেন্ডি প্রিয়ঙ্কা। কখনও নামী ব্র্যান্ডের আউটফিটে, কখনও বন্ধু নিক জোনাসের সঙ্গে হাত ধরে প্রায়ই ক্যামেরায় ধরা দিচ্ছেন নায়িকা। প্রসাধনীর প্রলেপ ছাড়া ‘নো মেকআপ’ নিজস্বীতে পোজ দিয়েছেন ‘পিগি চপস’।

Advertisement
০৩ ১১

অনুষ্কা শর্মা: নিজের ‘টম বয়’ লুকই বেশি পছন্দ অনুষ্কার। শুটিংয়ের সময় বাদ দিলে বেশির ভাগ সময় মেকআপ ছাড়াই টুইটার, ইনস্টাতে ছবি পোস্ট করতে থাকেন নায়িকা। কখনও বিরাটের সঙ্গে খুনসুটিতে, আবার কখনও প্রিয় পোষ্যকে সঙ্গে নিয়ে। চনমনে নায়িকার মুখে সবসময়েই থাকে হাজার ওয়াটের আলো।

০৪ ১১

বিপাশা বসু: গ্ল্যামার কুইন বিপাশা সবসময়েই ধরা দেন চড়া মেকআপ এবং ট্রেন্ডি আউটফিটে। যে কোনও পোশাকেই সাবলীল নায়িকা। তবে, বিপাশা জানিয়েছেন, ঘরোয়া পার্টি বা বন্ধুদের সামনে মেকআপ ছাড়াই বেশি স্বচ্ছন্দ তিনি। সম্প্রতি তাঁর স্টাইল স্টেটমেন্ট কাজল ছাড়াই হাল্কা লিপ গ্লসে ইনস্টাগ্রামে নিজস্বী পোস্ট করেছেন বিপাশা।

০৫ ১১

আলিয়া ভট্ট: বলিউডে পা দিয়েই প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে জায়গা করে নিয়েছেন আলিয়া। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ তিনি। প্রায়ই নিজের নানা মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন নায়িকা। প্রিয় পোষ্যকে নিয়ে মোকআপ ছাড়াই ইনস্টাগ্রামে নিজস্বী পোস্ট করেছেন আলিয়া। নায়িকা জানিয়েছেন, এই ন্যাচারাল লুকই নাকি তাঁর বেশি পছন্দের।

০৬ ১১

ক্যাটরিনা কইফ: ক্যাটের রূপ এবং গ্ল্যামারের জুড়ি মেলা ভার। বেশির ভাগ সময়েই ইনস্টাগ্রামে মেকআপ এবং ভারী অ্যাকসেসরিজ ছাড়াই দেখা যায় বছর ৩৪-এর নায়িকাকে। তাঁর ‘নো মেকআপ’ লুক বেশ পছন্দ ভিউয়ারদের।

০৭ ১১

জ্যাকলিন ফার্নান্ডেজ: এই মডেল ও অভিনেত্রীর জনপ্রিয়তা শুধু বি-টাউনেই সীমাবদ্ধ নয়, সোশ্যাল মিডিয়ায় অজস্র তাঁর ফলোয়ার সংখ্যা। মেকআপ হোক বা মেকআপ ছাড়া, ইনস্টাতে নিরন্তর ছবি পোস্ট করতে থাকেন নায়িকা। তাঁর ‘নো মেকআপ’ নিজস্বীও কিন্তু বেশ সাড়া জাগিয়েছে নেট দুনিয়ায়।

০৮ ১১

শ্রদ্ধা কপূর: বি-টাউনে দুষ্টু-মিষ্টি নায়িকা শ্রদ্ধা। গ্ল্যামার এবং অভিনয়, দুয়েই সেরা নায়িকা। তবে, শ্রদ্ধার পছন্দ ছিমছাম পোশাক এবং ন্যাচারাল লুক। রেড কার্পেট হোক বা আউটডোর শুটিং— শ্রদ্ধার যে কোনও ছবিই ট্রেন্ডিং তালিকায় প্রথম সারিতেই থাকে।

০৯ ১১

সানি লিয়ন: যে কোনও লুকেই মোহময়ী সানি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ তিনি। সানির ছবি মানেই মুহূর্তে ভাইরাল। তবে প্রসাধনীর প্রলেপ নাকি অতটা পছন্দ নয় নায়িকার। নিজের ন্যাচারাল লুককেই বেশি প্রাধান্য দেন সানি। আইশ্যাডো, লাইনার, মাস্কারা ছাড়াই ইনস্টাগ্রামে নিজের বেশ কিছু ছবি পোস্ট করেছেন নায়িকা।

১০ ১১

ইলিয়ানা ডি’ক্রুজ: ডেবিউ ছবি থেকেই বেশ জনপ্রিয় ইলিয়ানা। কখনও অজয় দেবগণ আবার কখনও অক্ষয় কুমারের বিপরীতে নজর কেড়েছেন তিনি। ‘পিকচার পারফেক্ট’ নায়িকা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। দেখুন, মেকআপ ছাড়া কেমন লাগে ইলিয়ানাকে।

১১ ১১

রিচা চাড্ডা: বলিউডের অন্য ধারার ছবিতে গুরুত্বপূর্ণ নাম রিচা চাড্ডা। পর্দায় তাঁকে সাহসী দৃশ্যে বহু বার দেখেছেন দর্শক। চড়া মেকআপেই তাঁকে দেখতে অভ্যস্ত ভক্তরা। তবে, এ বার নায়িকা ফাউন্ডেশন-লাইনারকে ফাঁকি দিয়ে নিজের ন্যাচারাল লুকের নিজস্বী পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর ‘নো মেকআপ’ লুক বেশ পছন্দও করেছেন ভিউয়ারেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement