Entertainment News

বলিউডের এক সদস্যের সঙ্গে তুমুল ঝগড়া শাহরুখের! কে তিনি?

শাহরুখের শেষ মুক্তিপ্রাপ্ত বড় বাজেটের ছবি ‘জিরো’। সে ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০১৯ ১৭:৪৬
Share:

শাহরুখ খান।

আপাতদৃষ্টিতে বলিউডে ক্লিন ইমেজ শাহরুখ খানের। কাজ নিয়েই মেতে থাকেন। তার বাইরে কারও সঙ্গে খুব একটা ঝামেলার খবর তেমন পাওয়া যায় না। কিন্তু এ বার বলিউডেরই এক সদস্যের সঙ্গে নাকি তুমুল ঝগড়া হয়েছে শাহরুখ খানের! কে তিনি?

Advertisement

শাহরুখের শেষ মুক্তিপ্রাপ্ত বড় বাজেটের ছবি ‘জিরো’। সে ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তার জন্য সম্পূর্ণ ভাবে পরিচালক আনন্দ এল রাইকে দায়ী করেছেন শাহরুখ। আর তা নিয়েই নাকি ঝগড়ার সূত্রপাত। সেই অশান্তির মাত্রা এতটাই বেশি যে আনন্দের সঙ্গে নাকি সব রকম যোগাযোগ বন্ধ করে দিয়েছেন শাহরুখ!

সূত্রের খবর, শাহরুখের সঙ্গে আনন্দের সম্পর্ক খুবই ভাল ছিল। কিন্তু ‘জিরো’ মুক্তির পর থেকেই তিক্ততার শুরু। অনেক সিনেই নাকি নতুন কিছু করতে চেয়েছিলেন কিঙ্গ খান। কিন্তু আনন্দ বাধা দেওয়ায় তা সম্ভব হয়নি। দর্শকও শাহরুখের ‘বামন অবতার’কে রিজেক্ট করেছেন। সব মিলিয়ে এ ছবির ব্যবসায়িক অসাফল্যের দায় সম্পূর্ণ আনন্দের বলে নাকি মনে করেন শাহরুখ। সেই থেকেই দু’জনের মনোমালিন্য চরমে ওঠে।

Advertisement

আরও পড়ুন, গোপনে প্রেম করছেন ভিকি-ক্যাটরিনা?

যদিও শাহরুখ-আনন্দের সম্পর্কের অবনতির খবর অস্বীকার করছে বলিউডের কিছু মহল। কিন্তু আসল সত্যিটা কী, তা খোলসা করেননি কেউই।


আনন্দ এল রাই।

(শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন