• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গোপনে প্রেম করছেন ভিকি-ক্যাটরিনা?

celebs
ভিকি এবং ক্যাটরিনা।

হরলিন শেঠির সঙ্গে কিছুদিন আগেই সম্পর্ক ভেঙে গিয়েছে ভিকি কৌশলের। ‘উরি’র নায়ক এখন সিঙ্গল। হ্যাঁ, অফিশিয়ালি সিঙ্গল। প্রকাশ্যে সে কথা স্বীকারও করে নিয়েছেন ভিকি। কিন্তু আনঅফিশিয়ালি শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে পড়েছেন ভিকি। সেই প্রেমিকার নাম নাকি ক্যাটরিনা কইফ!

ক্যাটরিনা-ভিকির সম্পর্কের নতুন সমীকরণ নিয়ে জল্পনা শুরু হয়েছে সিনে মহলে। আর তাকে উস্কে দিয়েই সরাসরি এ প্রশ্ন ভিকিকে করেছিলেন নেহা ধুপিয়া।

ভিকি শেয়ার করেছেন ২০০৯-এর একটি ঘটনা। সে সময় তিনি অভিনয় শিখছেন। যে প্রতিষ্ঠানে অভিনয় শিখতেন, তার সঙ্গে ক্যাটরিনার যোগাযোগ ছিল। সে সময়ই একবার ক্যাটরিনার ছবি ‘সিং ইজ কিং’-এর গান ‘তেরি ওর’-এর সঙ্গে নেচেছিলেন তাঁরা। কিন্তু তার পরে আর যোগাযোগ ছিল না। আর নতুন প্রেম?  না! সে বিষয়ে মুখ খোলেননি ভিকি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

বলি সূত্রে খবর, একটি রোম্যান্টিক ছবিতে একসঙ্গে অভিনয় করবেন ভিকি-ক্যাটরিনা। সত্যি ঘটনার অবলম্বনে নাকি লেখা হয়েছে সেই প্রেমের ছবির চিত্রনাট্য। এ ছবির মাধ্যমেই নতুন অনস্ক্রিন জুটি আসবে ইন্ডাস্ট্রিতে। সে কারণেই কি অফস্ক্রিন প্রেমের জল্পনা শুরু হয়েছে? এ কি ছবির প্রচারের স্বার্থেই? প্রশ্ন উঠছে নানা মহলে।  

আরও পড়ুন, মেয়ের ডিপ্রেশন নিয়ে দুশ্চিন্তায় ছিলাম, বললেন সোনি রাজদান

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন