Entertainment News

‘ডিয়ার জিন্দেগি’র প্রচারে বিগ বসে যাবেন না শাহরুখ

একজন যদি হয় বেতাজ বাদশা তাহলে আর একজন ভাইজান। আর এই নামেই এঁরা ভুবন কাঁপান। দু’জনকে একসঙ্গে একবার দেখার জন্য অনেকেই ছটফট করে। সামনেই শাহরুখের ছবি ‘ডিয়ার জিন্দেগি’ মুক্তি পাওয়ার অপেক্ষায়। এ দিকে চলছে সলমনের শো ‘বিগ বস’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৬ ১৩:০৮
Share:

একজন যদি হয় বেতাজ বাদশা তাহলে আর একজন ভাইজান। আর এই নামেই এঁরা ভুবন কাঁপান। দু’জনকে একসঙ্গে একবার দেখার জন্য অনেকেই ছটফট করে। সামনেই শাহরুখের ছবি ‘ডিয়ার জিন্দেগি’ মুক্তি পাওয়ার অপেক্ষায়। এ দিকে চলছে সলমনের শো ‘বিগ বস’। কিন্তু চারিদিকে হৈ হৈ রব, শাহরুখ নাকি এই ছবি প্রচারে বিগ বসে আসছেন না।

Advertisement

গত বছরে তো বিগ বসে এসেছিলেন শাহরুখ। আসরও বেশ জমিয়েছিলেন দু’জনে। এ বার তো সঙ্গে সিনেমাও ছিল। তাও কেন যাচ্ছেন না শাহরুখ? আবার কী নতুন কোনও ঝামেলা বাঁধল দুই খানের? এঁদের দু’জনের ঝামেলা হলে যে গোটা বলিউড ভেঙে খান খান হয়ে যায়।

না, জল অতটাও গড়ায়নি যতটা ভাবা হচ্ছে। আসলে ‘ডিয়ার জিন্দেগি’তে মূল ভূমিকায় যে আলিয়া ভট্ট। কানাঘুষো শোনা যাচ্ছে শাহরুখ আলিয়ার কাছ থেকে লাইমলাইট কেড়ে নিতে চাইছেন না। তাই ‘ডিয়ার জিন্দেগি’র প্রচারে শুধু আলিয়া-ই যাচ্ছেন। আলিয়াকে বেঁচে থাকার গান শোনাচ্ছেন শাহরুখ। আলিয়া এই ছবিতে একজন পরিচালক আর শাহরুখ তাঁর মেন্টর। আগামী ২৫ নভেম্বর মুক্তি পেতে পাবে ‘ডিয়ার জিন্দেগি’।

Advertisement

আরও পড়ুন, নতুন রূপে এ কোন রণবীর?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন