Suhana Khan

প্রথম ছবিতেই বাবার সঙ্গে অভিনয় করবেন সুহানা! কোন চরিত্রে থাকছেন শাহরুখ?

বড় পর্দায় অভিষেক ঘটতে চলেছে শাহরুখ-তনয়া সুহানা খানের। জীবনের প্রথম ছবিতে কি বাবা-মেয়েকে একসঙ্গে দেখা যাবে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ২০:০৯
Share:

শাহরুখ খান এবং সুহানা খান। ছবি: সংগৃহীত।

জোয়া আখতারের পরিচালনায় ‘আর্চিজ’-এর হাত ধরে ওটিটিতে আত্মপ্রকাশ করেছেন সুহানা খান। এ বার শাহরুখ-তনয়া পা রাখতে চলেছেন বড় পর্দায়। সূত্রের খবর, বাবা-মেয়েকে নাকি এক ছবিতে দেখা যাবে। ছবির নাম ‘কিং’। ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক সুজয় ঘোষ এবং সিদ্ধার্থ আনন্দ। মে মাসেই শুটিং ফ্লোরে যাবে ‘কিং’, খবর তেমনটাই।

Advertisement

২০২৩ সালের মাঝামাঝি সময় থেকেই এই ছবি তৈরির পরিকল্পনা চলছে। দুই পরিচালক স্ক্রিপ্ট নিয়ে সোজা চলে গিয়েছিলেন শাহরুখের কাছে। স্ক্রিপ্ট পড়ে শাহরুখ নিজের মতামত দেন। সেই অনুযায়ী স্ক্রিপ্টে নানা বদল আসে। এই সিনেমার একটা বড় অংশ জুড়ে রয়েছে অ্যাকশন দৃশ্য। শাহরুখের সঙ্গে আলোচনা করেই নাকি সবটা ঠিক করা হয়েছে।

অ্যাকশন দৃশ্যের অনুশীলন হয়েছে শাহরুখের বাংলো ‘মন্নত’-এই। সুহানাও বাবার সঙ্গেই প্রশিক্ষণ নিয়েছেন। বলিউডে দক্ষ প্রশিক্ষকদের তত্ত্বাবধানেই এই প্রশিক্ষণ পর্ব চলত বলে জানা গিয়েছে। ২০২৩ সালে ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এ শাহরুখকে অ্যাকশন অবতারে দেখেছেন দর্শক। তবে ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘কিং’-এ একেবারেই অন্য ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। আগের দু’টির সিনেমার সঙ্গে নাকি কোনও মিল থাকছে না এই ছবির। ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’-এর সঙ্গে এই ছবির যৌথ প্রযোজনার দায়িত্বে রয়েছে সিদ্ধার্থ আনন্দের ‘মারফ্লিক্স এন্টারটেনমেন্ট’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন