Shah Rukh Khan

Shah Rukh-Ananya: শাহরুখ আমার বাবার মতোই, বলেছিলেন চাঙ্কি-কন্যা অনন্যা

শাহরুখ-পুত্রের সঙ্গে অনন্যার বন্ধুত্বের কথা কারও অজানা নয়। আরিয়ানের বোন সুহানা আবার অনন্যার প্রিয় বান্ধবী। শাহরুখ খান এবং চাঙ্কি পাণ্ডেও একে অপরের ঘনিষ্ঠ বন্ধু।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৮:২১
Share:

শাহরুখের সঙ্গে আগাগোড়াই ভাল সম্পর্ক অনন্যার।

ছেলে-মেয়েরা বন্ধু। বাবাদেরও ঘনিষ্ঠ সম্পর্ক।

Advertisement

শাহরুখ-পুত্রের সঙ্গে অনন্যা পাণ্ডের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। আরিয়ানের বোন সুহানা আবার অনন্যার প্রিয় বান্ধবী। দুই বাবা শাহরুখ খান এবং চাঙ্কি পাণ্ডেও একে অপরের ঘনিষ্ঠ বন্ধু।

আপাতত মাদক কাণ্ডে বন্ধু আরিয়ানের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথাবার্তার ভিত্তিতেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র নজরে অনন্যা পাণ্ডে। অন্তত সূত্র তেমনই বলছে। বৃহস্পতিবার চাঙ্কি-কন্যার বান্দ্রার বাড়িতে তল্লাশির পরে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য দফতরে ডাক পাঠায় এনসিবি।

Advertisement

দুই পরিবার এতটাই ঘনিষ্ঠ যে, শাহরুখকে নিজের বাবার মতোই দেখেন অনন্যা। ২০১৯ সালে এক সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে নিজের রসায়ন নিয়ে কথা বলেছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, “শাহরুখ আমার বাবার মতোই। উনি আমার প্রিয় বন্ধুর বাবা। আমরা একসঙ্গে আইপিএল ম্যাচ দেখতে যেতাম।”

সাক্ষাৎকারে শৈশবের নানা স্মৃতির কথা বলেছিলেন অনন্যা। সব বিষয়ে শাহরুখ কী ভাবে তাঁদের উৎসাহিত করতেন, সেই ছবি এখনও তাঁর মনে গেঁথে। অভিনেত্রী বলেছিলেন, “ছোটবেলায় আমরা অদ্ভুত সব কাজ করতাম। আর শাহরুখ স্যর আমাদের উৎসাহ দিতেন। আমাদের ফোটোশ্যুট করতেন, ভিডিয়ো করতেন। মনে হত যেন আমরাই পৃথিবীর শ্রেষ্ঠ অভিনেতা।” অনন্যার মা ভাবনা পাণ্ডেও শাহরুখ-গৌরীর সঙ্গে তাঁদের পারিবারিক সম্পর্ক নিয়ে একাধিক বার কথা বলেছেন।

সুহানা-আরিয়ানের সঙ্গে মাঝেমধ্যেই ঘরোয়া পার্টিতে দেখা যেত অনন্যাকে। সংবাদমাধ্যম সূত্রে দাবি, আরিয়ানের সঙ্গে যে অভিনেত্রীর হোয়াটসঅ্যাপ বার্তা পাওয়া গিয়েছে, তিনিই অনন্যা। আরিয়ানের ফোনে ‘অ্যানি’ বলে এক অভিনেত্রীর কথাবার্তা পাওয়া গিয়েছে। তদন্তকারী সংস্থার সন্দেহ, এই অ্যানি আগেও মাদক নিয়েছেন। তবে তিনিই অনন্যা কি না, সে বিষয়ে এখনও কিছু খোলসা করেনি এনসিবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন