Shahid Kapoor

বাবার সঙ্গে ছবি, শাহিদ-কন্যা মিশার ‘পাউট’ ভাইরাল

বড়দিনের আগেই নিজের মেয়ে মিশার সঙ্গে ছবি শেয়ার করলেন শাহিদ কপুর। ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায় সেটি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৮ ১২:০২
Share:

মেয়ে মিশার সঙ্গে এই ছবিই পোস্ট করলেন শাহিদ। ছবি: শাহিদের ইনস্টাগ্রাম স্টোরি থেকে।

শুধুমাত্র বিখ্যাত সেলিব্রিটিরাই নয়, ইন্টারনেটে এখন বহুল পরিচিত সেলেব বাবা-মা’য়ের সন্তানরাও। শাহরুখ-গৌরীর পুত্র আব্রাম বা সেফ-করিনার পুত্র তৈমুর রীতিমতো নজরে থাকেন পাপারাৎজিদের। কর্ণ জোহারের দুই সন্তান যশ ও রুহিও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। সেই তালিকাতে আছেন শাহিদ কপুর-মীরা রাজপুতের মেয়ে মিশাও।

Advertisement

বড়দিনের আগেই নিজের মেয়ে মিশার সঙ্গে ছবি শেয়ার করলেন শাহিদ কপুর। ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায় সেটি। শাহিদের ভক্তদের মতে এই ছবিটিই এখন ইন্টারনেটে খোঁজ করা ছবিগুলির মধ্যে ‘কিউটেস্ট’। ছবিতে শাহিদের সঙ্গে রীতিমতো ‘পোজ’ দিতে দেখা যাচ্ছে মিশাকে। সেলেব্রিটি বাবা শাহিদকেও ‘পাউট’ করাতে টক্কর দিচ্ছেন তিনি।

পিছিয়ে নেই শাহিদের স্ত্রী মীরা কপুরও। তাঁদের পরিবারে বড়দিন পালনের তোড়জোর যে ভালই চলছে, তা বোঝা যাচ্ছে মীরার পোস্ট করা ক্রিসমাস ট্রি-এর ছবি দেখেই।

Advertisement

ছবি: মীরা কপুরের ইনস্টাগ্রাম স্টোরি থেকে।

এর আগে শাহিদের খুড়তুতো ভাই ‘ধড়ক’ খ্যাত ঈশান খট্টরও ভাইঝি মিশার সঙ্গে খেলা করার একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে ঈশানের মাথায় চড়ে বসে থাকতে দেখা যাচ্ছে মিশাকে। মিশা মাথায় পরে আছেন বড়সড় একটি টুপিও।

🍓 sass = 💯

A post shared by Ishaan Khatter (@ishaan95) on

আরও পড়ুন: ২০১৮-য় এ সব ছবিই বক্সঅফিসকে দিল অপ্রত্যাশিত হিট! এখনও না দেখলে পস্তাবেন

আরও পড়ুন: খুদে ‘সান্টা’র সাজে ছেলের ছবি শেয়ার করলেন সুদীপা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন