Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

ছেলের প্রথম ছবি শেয়ার করলেন সুদীপা

স্বরলিপি ভট্টাচার্য
কলকাতা ২৫ ডিসেম্বর ২০১৮ ১০:২০
ছেলে কোলে নিয়ে সুদীপা। সঙ্গে স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়। ছবিগুলো নিজেই তুলেছেন সুদীপা।

ছেলে কোলে নিয়ে সুদীপা। সঙ্গে স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়। ছবিগুলো নিজেই তুলেছেন সুদীপা।

আগেই তিনি জানিয়েছিলেন ফ্যানদের জন্য একটা সেরা উপহার অপেক্ষা করছে বড় দিনে। ইঙ্গিতও দিয়েছিলেন কী সেই উপহার! আজ, ২৫ ডিসেম্বর সেই মাহেন্দ্রক্ষণ হাজির। উপহার নিয়েও হাজির তিনি।

‘সান্টা’র সাজেছেলের ছবি শেয়ার করলেন সুদীপা চট্টোপাধ্যায়। কোলে ‘খুদে সান্টা’ আদিদেভকে নিয়ে ছবি শুট করেছেন নিজেই। সঙ্গে ছিলেন স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ও। আর সেই ছবি শুধুমাত্র আনন্দাবাজার ডিজিটালকেই শেয়ার করেছেন সুদীপা। ছেলে হওয়ার পর এই প্রথম তাঁর ছবি শেয়ার করলেন তিনি।

জনপ্রিয় রান্নার শো থেকে বিদায় নেওয়ার সময় সুদীপা অনুরাগীদের ইঙ্গিত দিয়েছিলেন তিনি সম্তানসম্ভবা। সন্তান হওয়ার পরেও তিনি সোশ্যাল মিডিয়ায় জানান সেই খুশির খবর। শুধু তাই নয়, মা হওয়ার অনুভূতিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। লিখেছিলেন, ‘এমন সূর্য কখনও দেখিনি আগে, এক মুঠো আনন্দ নিয়ে বাড়ি ফিরছি…।’

Advertisement



আদিদেভ চট্টোপাধ্যায়।

ছেলে কেমন দেখতে হয়েছে, তাঁর নামই বা কী রাখা হল— এ নিয়ে বিস্তর কৌতুহল ছিল অনুরাগীদের মধ্যে। ছেলের নাম কী রাখা হয়েছে সেটাও শেয়ার করেছিলেন। তবে তিনি ঠিক করেই রেখেছিলেন তাড়াহুড়ো নয়, বড় দিনের জন্য এই উপহারটা তুলে রাখবেন।আজ সেই উপহারটা দিলেন সুদীপা। নিজেই কৌতূহল প্রশমন করলেনঅনুরাগীদের।

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবরআমাদের বিনোদন বিভাগে।)

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement