shilpa shetty

Shilpa Shetty: দীর্ঘ দিন পর প্রিয় মানুষকে কাছে পেলেন শিল্পা, আপ্লুত হয়ে পোস্ট করলেন ছবি

গত জুলাই মাস থেকে হাজতবাস করছেন তাঁর স্বামী রাজ কুন্দ্রা। কঠিন সময়ে পাশে পেয়েছিলেন বোন শমিতা শেট্টিকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৯:৪২
Share:

শিল্পা শেট্টি।

একটা ঝড় আচমকা ওলটপালট করে দিয়েছে শিল্পা শেট্টির জীবন। পর্ন তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত জুলাই মাস থেকে হাজতবাস করছেন তাঁর স্বামী রাজ কুন্দ্রা। কঠিন সময়ে পাশে পেয়েছিলেন বোন শমিতা শেট্টিকে। কিন্তু কয়েক দিনের মাথায় তিনিও দূরে চলে যান শিল্পার থেকে। সৌজন্যে ‘বিগ বস ওটিটি’। গত শনিবার এই রিয়্যালিটি শো শেষ হয়েছে। বাড়ি ফিরে এসেছেন শমিতাও। দীর্ঘ দিন পর বোনকে কাছে পেয়ে আপ্লুত শিল্পা। সেই মুহূর্তই লেন্সবন্দি করে পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

দেখা যাচ্ছে, বোনের সঙ্গে তিনটি ছবি দিয়েছেন শিল্পা। কোনও ছবিতে তাঁরা একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন। আবার কোনওটিতে ভালবেসে বোনের গালে চুমু এঁকে দিচ্ছেন তিনি। ছবিগুলির সঙ্গে তিনি লিখেছেন, ‘আমার টুনকি এসে গিয়েছে।’ বোনকে ভালবেসে ওই নামেই ডাকেন শিল্পা।

Advertisement

‘বিগ বস ওটিটি’ জিততে পারেননি শমিতা। কিন্তু বাড়ি ফিরতেই তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন শিল্পা। ‘বিগ বস’-এর বাড়ির ঘেরাটোপে থেকেও বারবার দিদির কথাই মনে পড়েছে শমিতার। দিন কয়েক আগে যখন তাঁদের মা সুনন্দা শেট্টি সেখানে গিয়েছিলেন, তখনও রাজ এবং শিল্পার কথাই জানতে চেয়েছিলেন শমিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন