shilpa shetty

Shilpa Shetty: একঘেয়েমি কাটাতে নেটমাধ্যম থেকে সরে গেলেন শিল্পা, কার খোঁজে রাজ-পত্নী

সকলকে জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিলেন ‘লাইফ ইন আ মেট্রো’র অভিনেত্রী। ইনস্টাগ্রামে লিখলেন, ‘খুব একঘেয়ে লাগছে সব কিছু। সবই যেন এক রকমের। তাই কয়েক দিনের জন্য নেটমাধ্যম থেকে দূরে সরছি। যত দিন পর্যন্ত নতুন কোনও অবতার না খুঁজে পাই।’ কোন অবতারের খোঁজ করছেন শিল্পা? তিনি কি তবে নিজেকে বদলে ফেলার ইঙ্গিত দিলেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৭:৩৯
Share:

শিল্পা শেট্টি

পর্ন-কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতার, তার পর দাম্পত্যকলহ, তারই মাঝে তাঁকে এবং তাঁর পরিবারকে ঘিরে কুৎসা। সব একা হাতে সামলেছেন বলি অভিনেত্রী শিল্পা শেট্টি। তার মধ্যেও দুই সন্তানকে বড় করে তোলা এবং ইনস্টাগ্রামে নিয়মিত ইতিবাচক পোস্ট দেওয়া, অন্যথা হয়নি নায়িকার জীবনে।

Advertisement

সেই শিল্পাই কি তবে নেতিবাচক হয়ে পড়ছেন? আর তাই সরে গেলেন নেটমাধ্যম থেকে?

সকলকে জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিলেন ‘লাইফ ইন আ মেট্রো’র অভিনেত্রী। ইনস্টাগ্রামে লিখলেন, ‘খুব একঘেয়ে লাগছে সব কিছু। সবই যেন এক রকমের। তাই কয়েক দিনের জন্য নেটমাধ্যম থেকে দূরে সরছি। যত দিন পর্যন্ত নতুন কোনও অবতার না খুঁজে পাই।’ কোন অবতারের খোঁজ করছেন শিল্পা? তিনি কি তবে নিজেকে বদলে ফেলার ইঙ্গিত দিলেন?

Advertisement

গত ২৩ এপ্রিল ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ছবিতে শিল্পার প্রথম ‘লুক’ মুক্তি পেয়েছে। সেই ছবিতে শিল্পার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে সিদ্ধার্থ মলহোত্রকে। ওটিটি-তে মুক্তি পাবে রোহিত শেট্টি পরিচালিত এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন