Siddhant Chaturvedi

Siddhant Chaturvedi: আর একা নন সিদ্ধান্ত! প্রেমের কথা নিজেই স্বীকার করে নিলেন দীপিকার নায়ক

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধান্ত জানিয়েছেন, স্বভাবে লাজুক হওয়ায় জনসমক্ষে ভালবাসার প্রকাশ করতে পারেন না তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২২ ১৭:২৬
Share:

প্রেম করছেন সিদ্ধান্ত।

বলিউডে বয়স মাত্র তিন বছর। কাজ করেছেন খান তিনেক ছবিতে। সুঠাম চেহারা হোক বা অভিনয় দক্ষতা, ‘গেহরাইয়াঁ’-র জেইন ওবেরয়ের (সিদ্ধান্তের চরিত্র) প্রেমে ইতিমধ্যে অনেকেই হাবুডুবু। কিন্তু জানেন কি, সিদ্ধান্ত আর একা নন? জীবনে বিশেষ মানুষের উপস্থিতির কথা আকারে ইঙ্গিতে নিজেই জানালেন অভিনেতা।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধান্ত জানিয়েছেন, স্বভাবে লাজুক হওয়ায় জনসমক্ষে ভালবাসার প্রকাশ করতে পারেন না তিনি। সিদ্ধান্তের কথায়, “আমি সবার সামনে ভালবাসা প্রকাশ করতে পারি না। হয়তো প্রকাশ্যে ওর (প্রেমিকা) হাতও ধরতে পারব না।” সম্পর্কে থাকার কথা অস্বীকার করছেন না। তবে ভালবাসার মানুষকে প্রকাশ্যে আনতে আপত্তি কীসের? সিদ্ধান্তের উত্তর, “যা আমরা ভালবাসি, তা লুকিয়ে রাখাই শ্রেয়।”

এ বার প্রশ্ন উঠতেই পারে , কাকে মন দিয়ে বসলেন সিদ্ধান্ত?

Advertisement

ইন্ডাস্ট্রির গুঞ্জন, অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে সম্পর্কে রয়েছেন সিদ্ধান্ত। শোনা যাচ্ছে, সকলের চোখের আড়ালে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। কিন্তু সম্পর্ক নিয়ে এখনই মুখ খুলতে রাজি নন নভ্যা বা তাঁর নায়ক ‘প্রেমিক’।

‘গালিবয়’-এর পর ‘বান্টি অউর বাবলি ২’, ‘গেহরাইয়াঁ’-র মতো ছবিতে কাজ করে সিদ্ধান্ত নিজের জায়গা আরও পাকা করছেন বলিউডে। অন্য দিকে, নভ্যা চান বাবাকে তাঁর ব্যবসায় সাহায্য করতে। অভিনেত্রী হওয়ার ইচ্ছে তিনি কখনওই লালন করেননি। এই দুই মেরুর মানুষ একসঙ্গে জীবন কাটানোর পরিকল্পনা করছেন। কিন্তু এখনই এ বিষয়ে প্রকাশ্যে কথা বলতে স্বচ্ছন্দ নন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন