Moushumi Chowdhury

বেড়াতে গিয়েও ভয়েস ওভার রেকর্ড করে পাঠালেন সোনালী!

স্বামী প্রাক্তন ফুটবলার রজত ঘোষ দস্তিদারের সঙ্গে কিছুদিন আগেই সিঙ্গাপুর বেড়াতে গিয়েছিলেন সোনালী। তবে বেড়াতে গিয়েও ভয়েস ওভার রেকর্ড করে শুটিং টিমকে পাঠিয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৮ ১৫:১১
Share:

সোনালী চৌধুরী। নিজস্ব চিত্র।

ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। বাংলার এই প্রবাদটা জানেন নিশ্চয়ই? সোনালী চৌধুরীর ক্ষেত্রেও ব্যাপারটা খানিকটা সেরকমই হল। ধারাবাহিক ‘সাত ভাই চম্পা’র রানি পদ্মাবতী তিনি। কিন্তু বেড়াতে গিয়েও স্বস্তি নেই। কাজ করতে হয়েছিল তাঁকে।

Advertisement

স্বামী প্রাক্তন ফুটবলার রজত ঘোষ দস্তিদারের সঙ্গে কিছুদিন আগেই সিঙ্গাপুর বেড়াতে গিয়েছিলেন সোনালী। তবে বেড়াতে গিয়েও ভয়েস ওভার রেকর্ড করে শুটিং টিমকে পাঠিয়েছিলেন।

সোনালী শেয়ার করলেন, ‘‘তখন ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে আমার চরিত্রটা পাখি হয়ে গিয়েছে।আমি সিঙ্গাপুর বেড়াতে গিয়েও ভয়েস ওভার রেকর্ড করে পাঠাচ্ছি, আর সেগুলো পাখির কথা হিসেবে টেলিকাস্ট হচ্ছে। একদিন ভয়ানক মজার ব্যাপার হল। সেদিন ওখানে উইমেন্স টেনিস চ্যাম্পিয়নশিপের খেলা। আমি আর আমার বর খেলা দেখতে গিয়েছি। ঠিক তখন একটা ভয়েস ওভার রেকর্ড করার প্রয়োজন হয়েছে। সবাই তো খেলা দেখছে। আর আমি একটু দূরে সরে গিয়ে বলছি, ‘পারুল, পারুল, তোকে এবার ফিরে আসতেই হবে।’ যদিও ওখানে কেউ বাংলা জানেন বলে মনে হল না। তবুও মুখের কাছে ফোন ধরে চিৎকার করছি সেটা তো বোঝা যাচ্ছে। তার মধ্যে দর্শকদের চিৎকার, হাততালি। ভাবুন! ওখানেই একটু সাইড হয়ে ভয়েস ওভার রেকর্ড করছি! লোকজন অবাক হয়ে আমাকে দেখছে। বোধহয় ভাবছিল আমার কিছু একটা হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন: বড়দিনে শাহরুখ খান পথের কাঁটা? কী বললেন রাজ চক্রবর্তী...

এই একবার নয়। ভয়েস ওভার দিতে গিয়ে আরও একমজার ঘটনার সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী। সোনালী জানালেন, ওই ট্রিপেই নাকি একবার ভয়েস রেকর্ডিংয়ের সময় একজন মেক্সিকান আর এক চিনা পর্যটকের খুব ঝগড়া হচ্ছিল। কেউ কারও ভাষা বোঝেন না। ইংরেজিও জানেন না। সেই পরিস্থিতিতেই চলেছিল সোনালীর ভয়েস ওভার।‘‘পরে প্রোডাকশন থেকে আমাকে বললো, পিছনে চ্যা, চুং, চুই চ্যাং... কী সব শোনা যাচ্ছে? আমি তো বুঝতেই পেরেছি কী শোনা যাচ্ছে। আবার নতুন করে ওই একই ভয়েস ওভার রেকর্ড করে পাঠিয়েছিলাম,’’— হেসে বললেন তিনি।

আরও পড়ুন: যিশু, অঙ্কিতা, ড্যানি, মণিকর্ণিকার সঙ্গে কে কোন চরিত্রে অভিনয় করছেন জানেন?

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন