David Beckham

ওয়াংখেড়েতে সেমিফাইনাল দেখার পর বলিউডের কোন তারকা দম্পতির বাড়িতে নৈশভোজ করবেন বেকহ্যাম?

ভারত বনাম নিউ জ়িল্যান্ডের সেমিফাইনাল দেখতে এসেছেন ডেভিড বেকহ্যামে। বুধবার ম্যাচের কারণে প্রায় সারাটা দিন মাঠে কেটে যাবে। তার পর কোন বলিউডে তারকা দম্পতির বাড়িতে নৈশ্যভোজে যাবেন এই ফুটবল তারকা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৬:১২
Share:

ডেভিড বেকহ্যাম। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত বনাম নিউ জ়িল্যান্ডের সেমিফাইনাল। সেই উপলক্ষে বুধবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে চাঁদের হাট। খেলা দেখতে এসেছেন বলিউড থেকে দক্ষিণী ছবির একঝাঁক তারকা। সস্ত্রীক খেলা দেখতে এসেছেন রজনীকান্ত। রয়েছেন রণবীর কপূর এবং অম্বানী পরিবারও। এ ছাড়া খেলা দেখতে এসেছেন ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার ডেভিড বেকহ্যাম। ইংল্যান্ডের খেলোয়াড় হলেও অনেকেই ধরে নিয়েছেন, এই ম্যাচে তিনি ভারতের পক্ষেই। কারণ, এ বার বেকহ্যাম এসেছেন ইউনিসেফ ইন্ডিয়ার কাজে। ম্যাচের জন্য বুধবার প্রায় সারাটা দিন মাঠ কেটে যাবে। তার পর তিনি দেখা করবেন বলিউড তারকাদের সঙ্গে। বেকহ্যামের জন্য একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করছেন অভিনেত্রী সোনম কপূর ও তাঁর স্বামী আনন্দ আহুজা। যাঁরা বছরের অধিকাংশ সময় এখন লন্ডনেই কাটান।

Advertisement

সোনমের স্বামী আনন্দ লন্ডনের শিল্পপতি। স্বাভাবিক ভাবেই সেখানকার অভিজাত মহলে তাঁর ওঠাবসা রয়েছে। তাই বেকহ্যাম ভারতে আসতেই অতিথি আপ্যায়নের সুযোগ ছাড়তে চাইছেন না অনিল-কন্যা। বৃহস্পতিবার সোনমের মুম্বইয়ের বাড়িতে হবে অনুষ্ঠানে। একেবারে হাতে গোনা লোক থাকবে সেখানে। শোনা যাচ্ছে, সাকুল্যে অতিথির সংখ্যা ২৫। সাম্প্রতিক অতীতেও যখনই বিদেশ থেকে খ্যাতনামী তারকারা এসেছেন, বলি পাড়ার তারকাদের বাড়িতে ঢুঁ মেরেছেন তাঁরা। বেশ কয়েক বছর আগে এড শিরান এসেছিলেন মুম্বইয়ে একটি অনুষ্ঠানে। সেই সময় তাঁর জন্য একটি ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন করিনা কপূর খান। সূত্রের খবর, সোনমের গোটা পরিবার অপেক্ষায় রয়েছেন এখন । এই পার্টিতে আমন্ত্রিত অতিথিসংখ্যা খুবই কম। সেই তালিকায় কারা আছেন, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন