Sonam Kapoor

সোনম কপূর থেকে জোয়া সোলাঙ্কি, নিজের নাম বদলে ফেললেন নায়িকা!

আচমকা নাম বদলে ফেলায় হকচকিয়ে যান সোনম কপূরের ফলোয়ারেরা। নিজের নাম ও বায়ো বদলে ফেলে ‘জোয়া সোলাঙ্কি’ করে দিয়েছেন সোনম।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৯ ২০:২০
Share:

ছবি: ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রামে নিজের নাম বদলে ফেললেন সোনম কপূর! ইনস্টাগ্রামে নায়িকার ভক্তের সংখ্যা কম নয়। কিন্তু আচমকা নাম বদলে ফেলায় হকচকিয়ে যান সোনম কপূরের ফলোয়ারেরা। নিজের নাম ও বায়ো বদলে ফেলে ‘জোয়া সোলাঙ্কি’ করে দিয়েছেন সোনম। জানা যাচ্ছে যে, তাঁর আগামী সিনেমা ‘দ্য জোয়া ফ্যাক্টর'-এর জন্যই নিজের প্রোফাইল নেম বদলে ফেলেছেন তিনি।

Advertisement

শুধু তাই নয়, নিজের টুইটার অ্যাকাউন্টেও নিজের নাম বদলে ফেলে ‘জোয়া সিংহ সোলাঙ্কি’ করে দিয়েছেন তিনি। এর সঙ্গেই ইনস্টাগ্রাম বায়োতে নিজের সম্বন্ধে সোনম লিখেছেন, ‘ভারতীয় ক্রিকেট দলের লাকি ম্যাসকট’। নিজের পরবর্তী সিনেমার প্রচারের জন্যই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের এমন ব্যবহার পছন্দ হয়েছে নেটিজেনদেরও।

জনপ্রিয় লেখক অনুজা চৌহানের বেস্ট সেলিং উপন্যাস ‘দ্য জোয়া ফ্যাক্টর’-এর উপর নির্ভর করেই তৈরি এই চলচ্চিত্রটির চিত্রনাট্য। চলতি বছরেরই এপ্রিলে মুক্তি পেতে পারে ‘দ্য জোয়া ফ্যাক্টর’। এই সিনেমায় সোনমের চরিত্রটি একজন অ্যাড এজেন্সি কর্মীর। তাঁর বিপরীতে আছেন দুলকির সলমন। তাঁর চরিত্রটি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের।

Advertisement

আরও পড়ুন: আগামী কয়েক বছর অভিনয় করবেন না ইরফান!

আরও পড়ুন: রাজনৈতিক সিস্টেমকে প্রশ্নের মাসুল? আচমকা বন্ধ ‘ভবিষ্যতের ভূত’-এর প্রদর্শন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন