Sonu Sood

Sonu Sood: আপনাদের কথা মনে পড়বে, তল্লাশির পর আয়কর দফতরের আধিকারিকদের বললেন সোনু

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সোনু জানিয়েছেন, তাঁর বাড়িতে তল্লাশি করতে এসে আধিকারিকরা যথেষ্ট স্বচ্ছন্দ বোধ করেছেন।

Advertisement

নিজস্ব  প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৮
Share:

সোনু সুদ এবং তাঁর সহযোগীর বিরুদ্ধে ২০ কোটি টাকা আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছিল।

আয়কর দফতরের আধিকারিকরা হানা দিয়েছিলেন সোনু সুদের বাড়িতে। অতিমারির কালে ভারতে ‘মসিহা’ হয়ে ওঠা এই অভিনেতা এবং তাঁর সহযোগীর বিরুদ্ধে ২০ কোটি টাকা আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। এই বিতর্কের মাঝেই সোনু জানিয়েছেন, তাঁর বাড়িতে খুব মসৃণ ভাবে চার দিন ধরে তল্লাশি চলেছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সোনু জানিয়েছেন, তাঁর বাড়িতে তল্লাশি করতে এসে আধিকারিকরা যথেষ্ট স্বচ্ছন্দ বোধ করেছেন। তাঁর কথায়, “আমি জিজ্ঞাসা করেছিলাম, তল্লাশি চালিয়ে তাঁদের অভিজ্ঞতা কেমন। তাঁরা জানিয়েছেন এখনও পর্যন্ত আমার বাড়িতেই তাঁদের শ্রেষ্ঠ অভিজ্ঞতা।” এর পর সেই আধিকারিকদের সঙ্গেও খানিক হাসিঠাট্টা চলেছে তাঁর। বেরিয়ে যাওয়ার আগে তাঁদের উদ্দেশে সোনু বলেন, “আপনাদের কথা মনে পড়বে।” সোনুর কথা শুনে হেসে উঠেছিলেন আধিকারিকরাও।

Advertisement

সোনু জানিয়েছেন, তাঁর স্বেচ্ছাসেবী সংস্থার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে দু’কোটি টাকা হায়দরাবাদের একটি হাসপাতাল তৈরির কাজে দান করেছেন তিনি। বাকি ১৭ লক্ষ টাকার প্রসঙ্গে তিনি বলেছেন, “যে কোনও সংস্থা তহবিলের টাকা পাওয়ার পর, তা ব্যবহারের জন্য এক বছর সময় পায়। সেই সময়ের মধ্যে টাকা ব্যবহার না করলে সময়সীমা আরও এক বছর বাড়িয়ে নেওয়া যায়।” সোনু জানিয়েছেন, দ্বিতীয় ঢেউয়ের আগেই নিজের সংস্থার নাম নথিভুক্ত করিয়েছেন তিনি। শেষ চার-পাঁচ মাস ধরে তিনি অর্থ সংগ্রহ করা শুরু করেছেন। তাই সেই সংগ্রহ করা টাকা ব্যবহারের জন্য তাঁর কাছে এখনও সাত মাস সময় রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন