Suhana-Agastya

ক’দিন ধরেই লোকচক্ষুর আড়ালে সুহানা-অগস্ত্য, কিছু কি লুকোতে চাইছেন তাঁরা?

এক পার্টিতে এসেও ছাড়া ছাড়া, গত কয়েক দিন ধরেই লোকচক্ষুর আড়ালে সুহানা-অগস্ত্য। কিছু কি গোপন করতে চাইছেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪০
Share:

সুহানা খান ও অগস্ত্য নন্দার সমীকরণ বদলে যাচ্ছে! ছবি: সংগৃহীত।

বলিউড তারকারা যতটা চর্চায় থাকেন, ঠিক ততটাই প্রচারের আলোয় থাকেন তাঁদের পরিবারের সদস্যরা। তার উপর তাঁরা যদি হন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা ও শাহরুখ খানের মেয়ে সুহানা খান, তা হলে তো কথাই নেই! দু’জনের আলাপ অনেক আগে থেকেই। তবে ঘনিষ্ঠতা জ়োয়া আখতারের ছবি ‘দি আর্চিজ়’-এর সেটে। সেখানেই কি মন দেওয়ানেওয়া হয়েছিল শাহরুখ-কন্যা সুহানার সঙ্গে অমিতাভের নাতি অগস্ত্যর? মাস কয়েক ধরেই এই জল্পনা মায়ানগরীতে। এমনিতেই তারকা-সন্তানদের একই বৃত্তে ওঠাবসা, বন্ধুত্ব। তাঁরা সকলেই একসঙ্গে পার্টি করেন, বেড়াতে যান, ঘরোয়া অনুষ্ঠানে একে অপরের বাড়িতেও যান অহরহ। তাই স্বাভাবিক ভাবেই তাঁদের বন্ধুত্ব-প্রেম সব একই বৃত্তে সীমাবদ্ধ। ঠিক যেমনটা হয়েছে সুহানা-অগস্ত্যের ক্ষেত্রে। বছর শেষ হওয়ার আগেই তাঁরা একসঙ্গে মুম্বই ছেড়ে ছুটি কাটাতেও গিয়েছেন বলে জল্পনা। কিন্তু দু’জনেই তাঁদের সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। রবিবার অভিনেত্রী নেহা ধূপিয়ার বাড়ির পার্টিতেও আড়াল বজায় রাখলেন শাহরুখ-কন্যা ও অগস্ত্য।

Advertisement

জ়োয়া আখতার পরিচালিত ‘দি আর্চিজ়’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে দু’জনের। ছবিতে সুহানা-অগস্ত্য জুটির রসায়ন প্রশংসিতও হয়েছে। একে অপরের মধ্যে ভাল লাগা তৈরি হওয়া অস্বাভাবিক নয়। তবে ক্রমাগত তাঁদের নিয়ে আলোচনা হোক, একেবারেই চাইছেন না দু'জনের কেউই। সম্প্রতি নেহার বাড়ির অনুষ্ঠানে সুহানা এলেন গাড়ির মধ্যে কালো কাপড়ে ঢেকে। অগস্ত্য এলেন সাধারণ একটি গাড়িতে। যাতে ছবিশিকারিদের নজর এড়াতে পারেন। ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ সূত্রের দাবি, সুহানা-অগস্ত্য তাঁদের নিয়ে যা জল্পনা চলছে, তা নিয়ে অবগত। তাঁরা জানেন, তাঁদের জীবন নিয়ে কৌতূহল রয়েছে দর্শকের। তবে এই মুহূর্ত ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হোক চাইছেন না কেউই। সেই কারণে খানিকটা ক্যামেরার লেন্সের আড়ালেই থাকতে চাইছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন