Katrina Kaif

শাশুড়ির সঙ্গে ক্যাটরিনার সমীকরণ কী রকম? উত্তর দিলেন ভিকির ভাই সানি

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ বলিউডের অন্যতম চর্চিত দম্পতি। তাঁদের পারিবারিক সম্পর্ক নিয়ে বিভিন্ন সময়ে গুঞ্জন কানে আসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১৯:১৬
Share:

পরিবারের সঙ্গে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

ভিকি কৌশলের ভাই অভিনেতা সানি কৌশলের সঙ্গে পরিবারের সুসম্পর্ক রয়েছে। মা বীণা কৌশল এবং বৌদি ক্যাটরিনা কইফের সঙ্গেও তাঁর সম্পর্ক বেশ ভাল। বিভিন্ন সময়ে শ্বশুরবাড়িতে ক্যাটরিনা কী ভাবে মানিয়ে নিচ্ছেন, তা নিয়ে গুজব ছড়িয়েছে। এ বার ক্যাটরিনার সঙ্গে তাঁর শাশুড়ির সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুললেন সানি।

Advertisement

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা এবং ভিকির মায়ের সম্পর্ক নিয়ে সানিকে প্রশ্ন করা হয়। তাঁকে জিজ্ঞাসা করা হয়, সাংসারিক জীবনে দু’জনে যে চ্যালেঞ্জের সম্মুখীন হন, তার মধ্যে কি কোনও সাদৃশ্য রয়েছে? সানি বলেন, ‘‘মা আর ক্যাটরিনার মধ্যে আমি কোনও তুলনা করতে চাই না। কারণ, মায়ের পৃথিবীটা শুরু থেকেই ছোট। আমি, ভিকি আর বাবাকে নিয়েই মায়ের সেই সীমিত জগৎ।’’ এরই সঙ্গে ‘চোর নিকলকে ভাগা’ ছবির নায়ক বলেন, ‘‘ক্যাটরিনাকে পেশার সুবাদে কাজ, ভ্রমণ, বিভিন্ন মানুষের সঙ্গে আলাপ করতে হয়। তাই দু’জনের মধ্যে কোন তুলনা চলে না। তাই, ওদের মধ্যে কোনও সাদৃশ্য আছে কি না, সেটা আমার পক্ষে বলা কঠিন।’’

ক্যাটরিনা এবং ভিকি মাঝেমধ্যেই সমাজমাধ্যমে বিভিন্ন পারিবারিক মুহূর্তের ছবি ভাগ করে নেন। সম্প্রতি ‘মেরি ক্রিসমাস’ ছবিতে ক্যাটরিনার অভিনয় প্রশংসিত হয়েছে। অন্য দিকে ‘স্যাম বাহাদুর’ ছবির মাধ্যমে ভিকিও নতুন করে তাঁর জাত চিনিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন