মাদক কাণ্ডে দিনভর জেরার পর গ্রেফতার রিয়ার ভাই শৌভিক-সহ দুই

গ্রেফতার হলেন সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২০ ২১:৩০
Share:

শৌভিক চক্রবর্তী।

সুশান্ত সিংহ রাজপুত মৃত্যুকাণ্ডে নয়া মোড়। মাদক পাচারে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হল রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে। গ্রেফতার হলেন সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও। শুক্রবার দিনভর জিজ্ঞাসাবাদের পর রাত ৯ টা নাগাদ মাদক সেবন ও পাচারের অভিযোগে গ্রেফতার করে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আগামিকাল শনিবার তাঁদের আদালতে পেশ করা হবে।

Advertisement

শুক্রবার সকাল সাড়ে ছ'টা নাগাদ রিয়া-শৌভিকের মুম্বইয়ের জুহু-র বাড়িতে হানা দেয় এনসিবি-র একটি দল। সুশান্তের বাড়ির প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়িতেও এ দিন সকালে এনসিবি-র অন্য একটি দল তল্লাশি চালায়। এর পরেই স্যামুয়েল এবং শৌভিককে জিজ্ঞাসবাদের জন্য নিজেদের দফতরে নিয়ে আসে এনসিবি। অবশেষে দিনভর জিজ্ঞাসাবাদের পর রাতে গ্রেফতার করা হয় তাঁদের।

মাদক কাণ্ডে শৌভিক এবং মিরান্ডা ছাড়াও এখনও পর্যন্ত আরও দু'জনকে গ্রেফতার করেছে এনসিবি। জেরা করা হয়েছে আরও বেশ কয়েক জনকে। ধৃতদের মধ্যে রয়েছেন জইদ ভিলাত্রা এবং আব্দুল বসিত পরিহার। বসিতের সঙ্গে শৌভিকের ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে বলে এনসিবি সূত্রে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন- মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন কঙ্গনা!

মুম্বইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, তাঁর সঙ্গে শৌভিকের প্রথম আলাপ হয় মুম্বইয়ের এক ফুটবল ক্লাবে। ওই ফুটবল ক্লাবের হয়ে খেলতেন শৌভিক। বসিতও ওই ক্লাবের হয়ে খেলতেন। সেখান থেকেই দু’জনের মধ্যে বন্ধুত্ব গভীর হয়। জেরায় বসিত স্বীকার করেছেন, শৌভিকের সঙ্গে তাঁর সখ্যর কথা। এনসিবি সূত্রে আরও জানা যাচ্ছে, সুশান্তের বাড়ির ম্যানেজারের সঙ্গেও ঘনিষ্ঠ যোগাযোগ ছিল বসিতের।

( ) "' ' ' "

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন