‘মুখ খুললেই সুশান্তের মতো অবস্থা হবে’, হুমকি ফোন পাচ্ছেন অঙ্কিত!

অঙ্কিতের দাবি, সুশান্ত খুন হননি, তাঁকে হত্যা করা হয়েছে।  কারণ হিসেবে তাঁর বক্তব্য, সুশান্তকে অনেকটাই কাছ থেকে দেখেছেন তিনি। কোনওদিনই দরজা বন্ধ করে ঘুমনোর অভ্যাস নেই তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২০ ২০:২১
Share:

সুশান্ত সিংহ রাজপুত।

ক্রমাগত পাচ্ছেন হুমকি ফোন, দেওয়া হচ্ছে ডেথ থ্রেট...এক সংবাদমাধ্যমে এমনটাই অভিযোগ সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার অঙ্কিতের। ‘টাইমস নাও’কে দেওয়া একান্ত এক সাক্ষাৎকারে অঙ্কিত বলেন,গত চার দিন আগে এক অচেনা নম্বর থেকে ফোন আসে তাঁর কাছে। সুশান্তের অস্বাভাবিক মৃত্যুকাণ্ডের ব্যাপারে তিনি কোনও মন্তব্য করলে তাঁকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয় বলে জানান অঙ্কিত।

Advertisement

তিনি আরও বলেন, ফোনের অপর প্রান্তের সেই অজানা ব্যক্তি নাকি তাঁকে এ-ও বলেন মুখ খোলার চেষ্টা করলে সুশান্তের মতোই অবস্থা হবে তাঁর। এর পরেই অঙ্কিতের দাবি, সুশান্ত খুন হননি, তাঁকে হত্যা করা হয়েছে। কারণ হিসেবে তাঁর বক্তব্য, সুশান্তকে অনেকটাই কাছ থেকে দেখেছেন তিনি। কোনওদিনই দরজা বন্ধ করে ঘুমোনোর অভ্যাস নেই তাঁর। আর যদি তর্কের খাতিরে ধরেও নেওয়া যায় সুশান্ত দরজা বন্ধ করেই শুয়েছিলেন তবে দীর্ঘক্ষণ সাড়া না পাওয়ার পরেও কেন বাড়ির কর্মচারীরা অপেক্ষা করছিলেন কখন তালা ভাঙার লোক এসে তালা খুলবে? কেন তাঁরা নিজেরাই তালা ভেঙে ঘরে ঢুকল না?

আরও পড়ুন- মৃত্যুর দিনে সুশান্তের বাড়িতে রহস্যময়ীর পরিচয় ফাঁস!

Advertisement

অঙ্কিতের আরও দাবি সুশান্তের মন খারাপ হতো। মাঝে মধ্যেই মায়ের কথা মনে পড়লে তিনি কাঁদতেন, কবিতা লিখতেন কিন্তু তিনি অবসাদগ্রস্ত ছিলেন এ কথা কোনও বলা যায় না। অঙ্কিতের সন্দেহের তালিকায় সুশান্তের রাঁধুনি দীপেশ। যাকে এর মধ্যেইএকপ্রস্থ জেরা করেছে ইডি। সুশান্তের প্রাক্তন ম্যানেজার আরও জানান, সুশান্ত এতটা নিয়ম মেনে চলতেন যে আগামীকাল তিনি কী করবেন তাঁর তালিকা আগে থেকেই তৈরি করে রাখতেন। পাশাপাশি সুশান্তের মৃত্যুর জন্য সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনিও। এ দিকে আজই সুশান্ত কাণ্ডে ইডি ডেকে পাঠিয়েছে রিয়া চক্রবর্তীর ম্যানেজার রিতেশ শাহকে। এর আগে সুশান্তের পরিবারে রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগের বিরোধিতা করেছিলেন রিতেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন