sushmita sen

Sushmita-Lalit: টাকার জন্য ললিতের কাছে যাইনি, নিজের টাকায় হিরে কেনার ক্ষমতা রাখি: সুস্মিতা

ললিত মোদীর সঙ্গে কেন সম্পর্কে সুস্মিতা সেন? টাকার লোভে? উত্তাল জল্পনার মাঝেই সপাট জবাব প্রাক্তন বিশ্বসুন্দরীর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৯:৩৬
Share:

ললিতের কাছে কেন গেলেন সুস্মিতা?

প্রেম করছেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদী ও প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। তোলপাড় গোটা দেশ, হাসির ফোয়ারা দিকে দিকে। কার্যকারণ খুঁজছেন অনেকেই। চেহারা থেকে বয়স, সব কিছুর ফারাক নিয়ে যুগলে এত ঠাট্টা শুনেছেন যে, রবিবার সকালেই কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন ললিত। এর পর বিকেলের মধ্যেই সক্রিয় হলেন সুস্মিতাও।

Advertisement

অভিনেত্রী জানান, চারপাশে মানুষের চিন্তার দৈন্য দেখে তিনি হতাশ। তাঁর স্পষ্ট ব্যাখ্যা, ‘আমি সোনার লোভে ললিতের কাছে যাইনি। তা ছাড়া আমার তো হিরে ভাল লাগে। আর সেটা এখনও নিজেরই কেনার ক্ষমতা রয়েছে।’

সুস্মিতা আর ললিত একসঙ্গে পথচলার কথা ঘোষণা করেছেন ১৪ জুলাই। সেই থেকে ক্রমাগত ছুটে আসছে বিদ্রুপের তির। অনেকেরই প্রশ্ন, সুস্মিতার মতো এক জন রূপসী, স্বাধীনচেতা, স্বাবলম্বী অভিনেত্রী কেন আকৃষ্ট হবেন এক জন দুর্নীতিগ্রস্ত, ‘অসুন্দর’ মানুষের প্রতি? সম্পর্কের নেপথ্য কারণ খুঁজতে ইতিমধ্যে বহু মানুষ তাঁকে অর্থলোভী বলেছেন। যার স্পষ্ট জবাব দিলেন পর্দার ‘আর্যা’।

Advertisement

অনুরাগীদের উদ্দেশে সুস্মিতার বক্তব্য, ‘আরে, তোমাদের সুস্মিতা ভাল আছে। দুশ্চিন্তার কোনও কারণ নেই। কাণ্ডজ্ঞান লোপ পায়নি আমার। আমি যা করছি, নিজের বোধবুদ্ধি দিয়েই। তবে আমায় এতটা ভালবাসার জন্য ধন্যবাদ। সকলে ভাল থাকবেন।’ বাংলার মানুষদের কথা ভেবে শেষ পাতে বঙ্গকন্যার সংযোজন— ‘দুগ্গা দুগ্গা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন