Sussanne Khan wardrobe malfunction

হাওয়ায় উড়ল হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজ়ানের স্কার্ট, কী করলেন প্রেমিক আরসালান

দমকা হাওয়ায় উড়ল সুজ়ানের স্কার্ট। অপ্রস্তুত হয়ে পড়েন তিনি। পাশে থাকা প্রেমিক কী করলেন প্রেমিকার জন্যে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৭:৫৩
Share:

আরসালান গোনির সঙ্গে সুজ়ান খান। ছবি: সংগৃহীত।

সম্প্রতি সঞ্জয় লীলা ভন্সালীর ছবি ‘হীরামান্ডি ২'-এর প্রিমিয়ারে প্রেমিককে নিয়ে হাজির হন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজ়ান খান। পরনে তাঁর কালো স্কার্ট ও কালো টপ, খোলা চুল। প্রেমিকার সঙ্গে রং মিলিয়ে কুর্তা পরেছিলেন আরসালান গোনিও। আলোকচিত্রীদের সামনে ছবি তুলতে যাবেন, এমন সময় দমকা হাওয়ায় উড়ল সুজ়ানের স্কার্ট। অপ্রস্তুত হয়ে পড়লেন তিনি। হাত দিয়ে সামাল দিতে শুরু করলেন। কিন্তু, পাশে থাকা প্রেমিকের তেমন হেলদোল দেখা গেল না। ফলে, নেটপাড়ায় কটাক্ষের শিকার আরসালান।

Advertisement

২০১৪ সালে ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন হৃতিক রোশন ও সুজ়ান খান। তখন দুই সন্তানের বাবা-মা তাঁরা। বৈবাহিক সম্পর্ক নেই, তবে সন্তানদের স্বার্থে বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ যোগাযোগ বজায় রেখেছেন। একে অপরের সঙ্গীদের নিয়ে হইহুল্লোড়ও করেন তাঁরা। গত পাঁচ বছর ধরে আরসালানের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজ়ান। এই ক’বছরে হৃতিক-আরসালানও মিতালি পাতিয়েছেন পরস্পরের সঙ্গে। তাঁদের নিন্দকেরা ভাবেন, সবটাই লোক দেখানো। তবে এ বার আরসালানের হাবভাব দেখে নেটাগরিকদের একাংশ তাঁকে ‘দায়িত্বজ্ঞানহীন’-এর তকমা দিয়েছেন। সুজ়ানের সে দিনের ছবি এই মুহূর্তে সমাজমাধ্যমে ভাইরাল।নেটপাড়ার একাংশের দাবি, প্রেমিকার বিড়ম্বনা দেখেও কোনও হেলদোল নেই আরসালানের। একজন লিখেছেন, ‘‘ওই অবস্থায় সুজানের সামনে এসে দাঁড়াতে পারতেন! তা না করে তিনি বেরিয়ে গেলেন!” অনেকে আবার এ ক্ষেত্রে তাঁর সঙ্গে হৃতিকের তুলনাও টেনেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন