Mir Afsar Ali

Gossip: রেডিয়ো থেকে সাময়িক বিরতি, সকাল সকাল একসঙ্গে শরীরচর্চা মীর-স্বস্তিকার!

কথা রাখলেন মীর-স্বস্তিকা। একসঙ্গে জিমে সকাল সকাল ঘাম ঝরাচ্ছেন। এ ভাবেই ‘অবসর’ দারুণ ভাবে কাজে লাগাচ্ছেন সঞ্চালক!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৩:৫৮
Share:

শনিবারের সকালে শরীরচর্চায় ব্যস্ত স্বস্তিকা-মীর

শুক্রবার রেডিয়ো সঞ্চালনা থেকে বিরতি মীর আফসার আলির। বাকি শ্রোতাদের মতো মনখারাপ স্বস্তিকা মুখোপাধ্যায়েরও। আক্ষেপ করে লিখেছিলেন, ‘রেডিয়োর সঙ্গে প্রেমের সংজ্ঞাটা আজ বদলে গেল। তোমার জন্য আমার সকালগুলো অন্য রকম ছিল। অন্য শহরে যখন কাজ করতে গিয়েছি, বিমানবন্দর অবধি সর্বদা সঙ্গী ছিলে তুমি...!’ স্বস্তিকা কি জানতেন পরের দিনই তাঁর মনখারাপের মেঘ সরে খুশির আলো ছড়াবে?

Advertisement

শনিবারের সকালে মীরের কণ্ঠস্বর নয়, স্বয়ং সঞ্চালক শরীরচর্চায় ব্যস্ত তাঁর সঙ্গে! এ ভাবেই ‘অবসর’ দারুণ ভাবে কাজে লাগাচ্ছেন মীর। স্বস্তিকাকে তিনি জানিয়েছিলেন, নায়িকার সঙ্গ তিনি পছন্দ করেন। এক সঙ্গে আরও বেশি সময় কাটাতে চান! তাঁর উৎসাহেই বান্ধবী স্বস্তিকা মুখোপাধ্যায় ফের জিমে।

শনিবার মীর-স্বস্তিকা অবশেষে এক ফ্রেমে! দু’জনেই এক জিমখানায়। গায়ে শরীরচর্চার পোশাক। প্রশিক্ষক অরিজিতের তত্ত্বাবধানে দু’জনেই এক ভঙ্গিতে শরীরচর্চায় মগ্ন! স্বস্তিকার পরনে ধূসর টি-শার্ট, কালো থ্রি কোয়ার্টার প্যান্ট। মীর রঙিন হলুদ টি-শার্ট, কমলা শর্টসে। সপ্তাহান্তের সকাল উষ্ণ দুই তারকার ঘামে!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন