Entertainment News

জুহুতে কপূরদের গ্র্যান্ড ক্রিসমাস পার্টি, মধ্যমণি তৈমুরই

প্রতি বছরই শশী কপূরের জুহুর বাংলোয় ক্রিসমাসের গ্র্যান্ড সেলিব্রেশন করেন কপূর পরিবারের সদস্যরা। এ বারও হয়েছে। সোমবার। সব লাইমলাইট কেড়ে নিয়েছে ছোট্ট তৈমুর!

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৭ ১৪:৪০
Share:
০১ ০৬

প্রতি বছরই শশী কপূরের জুহুর বাংলোয় ক্রিসমাসের গ্র্যান্ড সেলিব্রেশন করেন কপূর পরিবারের সদস্যরা। এ বারও হয়েছে। সোমবার। রাজ কপূরের দুই ছেলে রণধীর ও ঋষি কপূরের পরিবারের সদস্যরা হাজির ছিলেন সেই পার্টিতে। ছিলেন কপূর পরিবারের অন্য সদস্যরাও। কিন্তু সব লাইমলাইট কেড়ে নিয়েছে ছোট্ট তৈমুর!

০২ ০৬

পার্টিতে যাওয়ার আগে সকলেই মিডিয়াকে ছবি তোলার সুযোগ করে দিয়েছিলেন। বাদ যায়নি তৈমুরও।

Advertisement
০৩ ০৬

বিশাল কেক নিয়ে পার্টিতে গিয়েছিলেন ঋষি কপূর ও তাঁর স্ত্রী নীতু সিংহ।

০৪ ০৬

পার্টিতে ছিলেন করিশ্মা কপূর আর তাঁর দুই ছেলেমেয়ে সামাইরা ও কিয়ান। এসেছিলেন করিশ্মা-করিনার মা ববিতাও। করিনা-সইফের ছেলে তৈমুরের বয়স সবে এক বছর হয়েছে। বাড়ির লোকজনকে এখন চিনতেও পারে সে।

০৫ ০৬

তৈমুর এখন সবার আদরের। কপূর পরিবারের ছোট্ট সদস্য সবার কোলে কোলে ঘুরে বেড়ায়। কখনও মামা রণবীরের সঙ্গে খুনসুটিতো কখনও দাদু রণধীর কপূরের সঙ্গে খেলায় মেতে থাকে ‘ছোটে নবাব’।

০৬ ০৬

রাজ কপূরের স্ত্রীকৃষ্ণা রাজ কপূরের সঙ্গেও খেলায় মেতেছিল তৈমুর। ছবি তুলে রেখেছেন করিশ্মা। সঙ্গে রয়েছেন করিশ্মার ছেলেমেয়েরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement