Entertainment News

রোজগার না করলে, এই জিনিস পাবে না তৈমুর!

করিনা জানিয়েছেন, এখনও পর্যন্ত তৈমুরকে কোনও ব্র্যান্ডেড পোশাক কিনে দেননি তিনি। কারণ?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯ ১৫:১১
Share:

মায়ের সঙ্গে তৈমুর। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

এই মুহূর্তে বলিউডে স্টার কিডদের তালিকায় সবচেয়ে জনপ্রিয় বোধহয় তৈমুর আলি খান। জন্মের পর থেকেই তৈমুর লাইমলাইটে। যে কোনও সাক্ষাত্কারে করিনা বা সইফের কাছে তৈমুরকে নিয়ে কোনও না কোনও প্রশ্ন থাকেই। তেমনই সম্প্রতি করিনার কাছে জানতে চাওয়া হয়, কোথা থেকে তিনি তৈমুরের পোশাক কেনেন। একটুও না বিরক্ত হয়ে চটজলদি জবাবও দিয়েছেন নায়িকা।

Advertisement

করিনা জানিয়েছেন, এখনও পর্যন্ত তৈমুরকে কোনও ব্র্যান্ডেড পোশাক কিনে দেননি তিনি। কারণ? ‘‘তৈমুর নিজে রোজগার করে না। ওর বাবা-মাকে অনেক কষ্ট করে রোজগার করতে হয়। ও যখন নিজে রোজগার করতে শিখবে, তখন ইচ্ছে হলে ব্র্যান্ডেড পোশাক পরবে। তার আগে নয়’’ জবাব করিনার।

করিনা আরও জানান, তিনিও রোজগার করার আগে সাধারণ পোশাকেই অভ্যস্ত ছিলেন। বাবা-মা কখনও দামি পোশাক কিনে দেননি। নিজের ছেলেকেও সে ভাবেই বড় করতে চান নায়িকা।

Advertisement

আরও পড়ুন, তৈমুর বাড়ি থেকে বেরলেই খবর, আর আমাদের অনেক পরিশ্রম করতে হয়: সারা

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন