Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

তৈমুর বাড়ি থেকে বেরলেই খবর, আর আমাদের অনেক পরিশ্রম করতে হয়: সারা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ জানুয়ারি ২০১৯ ১৬:২১
সারা আলি খান, সইফের সঙ্গে তৈমুর (ডানদিকে)।

সারা আলি খান, সইফের সঙ্গে তৈমুর (ডানদিকে)।

দু’জনেই খান পরিবারের সদস্য। দু’জনের বাবার নামই সইফ আলি খান। একজনের বয়স ২৫। অন্যজনের দুই। অথচ জনপ্রিয়তার নিরিখে দু’বছরের খুদে ২৫ বছরের তুলনায় অনেকটাই এগিয়ে। এমনটাই মনে করেন বছর ২৫-এর সারা আলি খান। আর খুদের নাম তৈমুর আলি খান

জন্মের পর থেকেই লাইমলাইটে রয়েছে তৈমুর। খান পরিবারের এই খুদে সদস্যের ছবি, ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সারা অত ছোট বয়স থেকে লাইমলাইটে আসেননি। ২০১৮-র শেষে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে বলি ডেবিউ করেছেন এই স্টার কিড। ‘সিম্বা’তেও তাঁর পারফরম্যান্সের প্রশংসা হয়েছে বিভিন্ন মহলে। ফলে সিনে জগতে আসার কিছুদিন আগে থেকে তাঁকে নিয়ে চর্চা শুরু হয়েছে। কিন্তু তৈমুর এ ক্ষেত্রে ব্যতিক্রম। আর তাতে কি একটু রেগে গিয়েছেন সারা?

সম্প্রতি একটি ম্যাগাজিনকে সাক্ষাৎকার দিতে গিয়ে সারা বলেন, ‘‘তৈমুর বাড়ি থেকে হেঁটে বেরলেই খবর হয়ে যায়। আমাদের কিন্তু হেডলাইনে আসতে অনেক পরিশ্রম করতে হয়।’’ আর এতেই সারার ক্ষোভের আঁচ পাচ্ছেন সিনে মহলের একটা অংশ।

Advertisement

আরও পড়ুন, সারার উন্নতিতে রেগে গেলেন জাহ্নবীর বাবা বনি!

ক্রমাগত তৈমুরের শিরোনামে থাকা নিয়ে মতভেদ রয়েছে পরিবারের অন্দরেই। করিনার বাবা রণধীর কপূর নাতির এ হেন হাইলাইটে থাকাকে ভাল চোখে দেখেন না। সে কথা প্রকাশ্যেই বলেছেন একাধিকবার। অন্যদিকে করিনা মনে করেন, স্বাভাবিক ভাবে তৈমুরের বড় হওয়া উচিত। যে কোনও জায়গায় সে যে আলাদা মনোযোগ পাবে, তা বুঝে নিতে হবে ছোট থেকেই। এ বার তৈমুরের মিডিয়ার কাছে গুরুত্ব পাওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন সারাও!

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)



Tags:
Sara Ali Khan Bollywood Celebrities Star Kid Taimur Ali Khanতৈমুর আলি খানসারা আলি খান

আরও পড়ুন

Advertisement