Web Series

First look Johny Bonny: স্বস্তিকা-দেবাশিস জুটির প্রথম লুক প্রকাশ্যে

আসছে নতুন সিরিজ 'জনি বনি'। প্রকাশ্যে সিরিজের প্রথম লুক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ০২:৩০
Share:

‘ক্লিক’ প্ল্যাটফর্মের নতুন এই সিরিজ।

সিরিজে প্রথমবার জুটিতে স্বস্তিকা দত্ত এবং দেবাশিস মণ্ডল। সিরিজের নাম 'জনি বনি।' পরিচালনায় অভিজিৎ চৌধুরি। প্রযোজনায় 'মিল্কি ওয়ে ফিল্মস'। ‘ক্লিক’ প্ল্যাটফর্মের এই নতুন সিরিজের কথা পাঠকদের আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন৷ এবার প্রকাশ্যে সিরিজের 'প্রথম লুক।'

Advertisement

তরুণ পুলিশ অফিসারের চরিত্রে দেবাশিস মণ্ডল। দেবাশিস ওরফে জনার্দন দাস অর্থাৎ জনি আর তাঁর স্ত্রীর বোনের ছেলে বনিকে নিয়েই গল্প বুনেছেন পরিচালক। দেবাশিসের স্ত্রীর চরিত্রে স্বস্তিকা দত্ত৷ 'মন্দার'-এ অভিনেতাকে সম্পূর্ণ অন্য ভাবে দেখেছিল দর্শক। এখানে পোড় খাওয়া পুলিশি লুকে ধরা দেবেন তিনি৷ অন্য দিকে শিশুশিল্পী হিসেবে অঙ্কিত মজুমদারকে এত দিন পেয়েছে দর্শক।

এই সিরিজে বনি চরিত্রেই দেখা যাবে অঙ্কিতকে। চোখে চশমা দিয়ে অঙ্কিত যেন এখন অনেকটাই বড়। ধারাবাহিক, সিরিজ পেরিয়ে এবার নিজেকে বিভিন্ন ভাবে মেলে ধরতে চান স্বস্তিকা।তার প্রমাণ নতুন সিরিজে স্বস্তিকার এই 'ডি-গ্ল্যাম' লুক। সিরিজ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে পরিচালক জানান, "এটি একটি মিশ্র স্বাদের গল্প।

Advertisement

কমলেশ্বর মুখোপাধ্যায়।

এই সিরিজটি তৈরি করতে গ্র‍্যান্ড মাস্টার দিব্যেন্দু বড়ুয়ার সাহায্য নিয়েছি আমরা। আমি খুবই কৃতজ্ঞ।ক্লিকের জন্য এটাই আমার প্রথম কাজ। খুব সাহায্য পেয়েছি।" প্রসঙ্গত পরিচালক এর আগে 'আস্তে লেডিস', 'মানভঞ্জন', 'একেনবাবু'র মতো সিরিজ পরিচালনা করেছেন। এই সিরিজে স্বস্তিকা, দেবাশিস ছাড়াও দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায়, লোকনাথ দে-সহ আরও অনেককে। খুব শীঘ্রই শুরু হবে সিরিজের স্ট্রিমিং।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন