Entertainment News

জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘ওকে জানু’

মুক্তি পেল ‘ওকে জানু’-র প্রথম পোস্টার। সঙ্গে এও জানা গেল যে জানুয়ারিতেই মুক্তি পাবে এই ছবি। মুখ্য ভূমিকায় শ্রদ্ধা কপূর আর আদিত্য রায় কপূর। তামিল ছবি ‘ওকে কানমানি’-র হিন্দি রিমেক ‘ওকে জানু’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৬ ১০:০৭
Share:

মুক্তি পেল ‘ওকে জানু’-র প্রথম পোস্টার। সঙ্গে এও জানা গেল যে জানুয়ারিতেই মুক্তি পাবে এই ছবি। মুখ্য ভূমিকায় শ্রদ্ধা কপূর আর আদিত্য রায় কপূর। তামিল ছবি ‘ওকে কানমানি’-র হিন্দি রিমেক ‘ওকে জানু’। তামিল ছবিটি পরিচালনা করেছিলেন মণিরত্নম। তবে হিন্দিটি তিনি কেবলই প্রযোজনা করছেন। আর তার সঙ্গে কর্ণ জোহরও এই ছবিতে হাত দিয়েছেন প্রযোজক হিসাবে। শাদ আলি এই ছবির পরিচালক। শাদ হচ্ছেন কমিউনিস্ট দলের নেত্রী সুভাষিনী আলির পুত্র। রানি মুখার্জিকে নিয়ে ২০০২ সালে ‘সাথিয়া’ করে বলিউডের রোমান্টিসিসমের ফর্মূলা ভেঙে দিয়েছিলেন শাদ আলি।

Advertisement

এ বার আসা যাক সেই দু’জনের গল্পে। যাঁরা একে অন্যকে আদর করে ‘জানু’ বলে ডাকবেন ছবিতে। বাস্তবে তো এই ডাক এই দুই জুটির চেনা। আদিত্য আর শ্রদ্ধাকে একসঙ্গে দেখাও গিয়েছে অনেক পার্টিতে। ‘আশিকি ২’ এর পর অনেকে এই জুটিকে এক্কেবারে বাংলার উত্তম সুচিত্রার জায়গায় বসাতে শুরু করেছিল। কিংবা হিন্দিতে রেখা-অমিতাভ বা শাহরুখ-কাজল। জুটি হয়তো এঁদেরকেই বলা হয়। যারা অন্য ছবিতে অন্য কারও হাত ধরলে দর্শক সহজে মেনে নিতে পারে না। তাঁরা অপেক্ষা করে থাকেন প্রিয় জুটিকে আবার কবে দেখা যাবে? আর সেই সময়ও চলে এসেছে। নতুন বছরের শুরুতেই আবার পুরনো সেই জুটি।

Advertisement

‘ওকে জানু’-র সুরকার এ.আর.রহমান। নাসিরুদ্দিন শাহ এবং লিলা স্যামসনকেও দেখা যাবে এই ছবিতে। ১৩ জানুয়ারি রিলিজ করবে ‘ওকে জানু’।

আরও পড়ুন: ব্যাক টু ব্যাক সিনেমা এই অভিনেত্রীর ঝুলিতে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন