Ranbir Kapoor

ছুড়ে ফেলে দিলেন অনুরাগীর ফোন! রাগ, না কি রণবীরের এই কীর্তির নেপথ্যে অন্য কারণ?

দিব্যি নিজস্বী তুলছিলেন এক অনুরাগীর সঙ্গে। ছবি তোলার পরেই অনুরাগীর ফোন ছুড়ে ফেলে দেন রণবীর কপূর!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৪:১৪
Share:

নিজস্বী তোলার পরে এক অনুরাগীর হাত থেকে ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন রণবীর কপূর। ফাইল চিত্র।

হাসিমুখে এক অনুরাগীর সঙ্গে নিজস্বী তুলছিলেন। এক বার নয়, পর পর দু’বার। দ্বিতীয় বার নিজস্বী তোলার পরেই হঠাৎ তাল কাটল। অনুরাগীর হাত থেকে ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দিলেন রণবীর কপূর! ঘটনার তাৎক্ষণিকতায় অভিনেতার সেই অনুরাগী তো অবাক। দিন দুয়েক আগেই ঘটেছে এই কাণ্ড। সমাজমাধ্যমের ভাইরাল হওয়ায় সেই ঘটনার ভিডিয়ো নিয়ে তরজাও কম হয়নি। অবশেষে সামনে এল ভিডিয়োর পিছনের আসল ঘটনা। রণবীরের রাগ নয়, ঘটনার নেপথ্যে রয়েছে এক মোবাইল নির্মাণকারী সংস্থার বিপণন কৌশল। সমাজমাধ্যমে ওই সংস্থা বিষয়টি জানাতে একটি বিবৃতি দিয়েছে।

Advertisement

বলিউড তারকা বলে কথা। তাঁদের সান্নিধ্যের সুযোগ পেলেই তাঁদের সঙ্গে ছবি তুলতে চান সাধারণ মানুষ। রণবীর কপূরের এই অনুরাগীও ব্যতিক্রম নন। কিন্তু সমাজমাধ্যমে ভিডিয়ো ছড়িয়ে পড়তেই উঠল ঝড়। রণবীর নাকি ‘রগচটা’, ‘অহঙ্কারী’, ‘বদমেজাজি’! একের পর এক কটু কথা রণবীরের উদ্দেশে। এমনকি, সমালোচনার হাত থেকে রেহাই পাননি আলিয়া ভট্টও। ‘স্বামীকে কিছু শেখাতে পারেননি’, সমাজমাধ্যমে এ কথাও লেখেন অনেকে।

দীর্ঘ জল্পনার পর ভিডিয়োর নেপথ্যে আসল কারণ জানাল এক মোবাইল নির্মাণকারী সংস্থা। টুইটারে এক নতুন ভিডিয়ো পোস্ট করে সেই সংস্থা জানায়, রণবীরের ফোন ছুড়ে ফেলে দেওয়ার পিছনে রয়েছে প্রচার কৌশল। ভিডিয়োতে দেখা যায়, ওই অনুরাগীর ফোন ফেলে দেওয়ার পর তাঁকে একটি নতুন ফোন উপহার দেন রণবীর। যা অবশ্যই সেই মোবাইল নির্মাণকারী সংস্থার মোবাইল ফোন। সেই ফোনে একসঙ্গে ছবিও তোলেন তাঁরা। যদিও মোবাইল নির্মাণকারী সংস্থার এই বিপণন কৌশলকে অনেকেই অত্যন্ত নিম্ন মানের বলে দাবি করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন