Entertainment News

গঙ্গাধরের মাথা ঠান্ডা করে কোথায় গায়েব হলেন গীতাজি?

‘শক্তিমান’বা গঙ্গাধরের এর মাথা ঠান্ডা রাখতেন যিনি সেই গীতা বিশ্বাস যেন অনেক দিন ধরেই বেপাত্তা। নিজের বুদ্ধি দিয়ে সহজেই দর্শকের মন জয় করে নিয়েছিলেন গীতা থুড়ি বৈষ্ণবী মহান্ত। এক নজরে দেখে নেওয়া যাক গীতা সম্বন্ধে অজানা কিছু তথ্য।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৮ ১০:৩১
Share:
০১ ০৮

প্রায় বছর ২০ আগে টেলিভিশনে প্রথম বার দেখা গিয়েছিল দেশের প্রথম সুপারহিরো সিরিজ ‘শক্তিমান’। নাম ভূমিকায় ছিলেন মুকেশ খন্না। টিভিতে এবং সোশ্যাল মিডিয়ায় তাঁর দেখা মেলে। কিন্তু ‘শক্তিমান’বা গঙ্গাধরের এর মাথা ঠান্ডা রাখতেন যিনি সেই গীতা বিশ্বাস যেন অনেক দিন ধরেই বেপাত্তা। নিজের বুদ্ধি দিয়ে সহজেই দর্শকের মন জয় করে নিয়েছিলেন গীতা থুড়ি বৈষ্ণবী মহান্ত। এক নজরে দেখে নেওয়া যাক গীতা সম্বন্ধে অজানা কিছু তথ্য।

০২ ০৮

লাইমলাইটে এসেছিলেন মূলত ‘শক্তিমান’ থেকেই। তার পরই ‘আজ কি আওয়াজ’। অন্যায়ের বিরুদ্ধে আওয়াজ তোলার গল্প ‘আজ কি আওয়াজ’-এর অন্যতম মুখ ছিলেন বৈষ্ণবী। ২০০৫ সালে শেষ হয়ে যায় ‘আজ কি আওয়াজ’ ধারাবাহিকটি। কিন্তু আজও আমাদের মনের অনেকখানি জায়গা জুড়ে রয়েছেন বৈষ্ণবী।

Advertisement
০৩ ০৮

‘শক্তিমান’-এর আগেও বলিউডের বেশ কিছু ছবিতে দেখা গিয়েছিল বৈষ্ণবী মহান্তকে। যেমন ‘ভিরানা’, ‘লাডলা’, ‘বম্বাই কে বাবু’, ‘বরসাত কি রাত’ ইত্যাদি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু ‘শক্তিমান’ই তাঁকে জনপ্রিয়তার শিখরে বসায়।

০৪ ০৮

প্রায় ১৩ বছর হতে চলল তিনি লাইমলাইট থেকে সহস্র ক্রোশ দূরে। কিন্তু আজও যেন তিনি ততোধিক সুন্দর। এত জনপ্রিয় হওয়া সত্ত্বেও তাঁর ‘সারল্য’যেন আজও দর্শককে মুগ্ধ করে।

০৫ ০৮

মধ্যপ্রদেশের হিন্দু পরিবারে জন্ম বৈষ্ণবীর। যদিও তাঁর মা ছিলেন খ্রিস্টান পরিবারের। তাই হিন্দু ধর্মের পাশাপাশি খ্রিস্টান ধর্মের প্রতিও অগাধ বিশ্বাস রয়েছে তাঁর।

০৬ ০৮

এক নাগাড়ে ‘কসৌটি জিন্দেগি কে’, ‘মিলে যব হাম তুম’, ‘ছুনা হ্যয় আসমান’, ‘সসুরাল গেন্দা ফুল’, ‘সপ্নে সুহানে লড়কপন কে’ইত্যাদি ধারাবাহিকে দাপটের সঙ্গে অভিনয় করে গিয়েছেন বৈষ্ণবী মহান্ত।

০৭ ০৮

ধারাবাহিক এবং ছবি থেকে কিছুদিনের বিরতির পর কামব্যাক করেন তামিল ছবি দিয়ে। তবে তাঁর ফিরে আসার ধারাবাহিক হিসেবে বিখ্যাত হয়েছিল ‘করমযুদ্ধ’। দর্শকের মন জয় করে নিয়েছিল ডিসিপি শিবাঙ্গী চরিত্রটিও।

০৮ ০৮

তবে আজও তিনি নিজেকে জুড়ে রেখেছেন টিভি সিরিয়ালের সঙ্গেই। মিসেস মহেশ্বরীর চরিত্রে ‘ইয়ে উন দিনো কি বাত হ্যায়’ধারাবাহিকে বর্তমানে অভিনয় করছেন ‘শক্তিমান’-এর গীতা বিশ্বাস অর্থাৎ বৈষ্ণবী মহান্ত। ‘ইয়ে উন দিনো কি বাত হ্যয়’সিরিয়ালটিরও টিআরপি বিরাট। আমেরিকান টিভি শো ‘দ্য ওয়ান্ডার ইয়ার্স’এর আদলে তৈরি এই ধারাবাহিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement