Ena Saha

জিমে কসরত শুরু এনার, এ কি নতুন কোনও চরিত্রের প্রস্তুতি?

এনা সাহা টলিপাড়ার জনপ্রিয় নাম। বেশ অনেক দিন হল পর্দায় দেখা যায়নি তাঁকে। এখন অবশ্য তিনি প্রযোজকও বটে। এ বার জিমে ঘাম ঝরানো শুরু করলেন এনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ২০:৩১
Share:

জিমে ঘাম ঝরানো শুরু করলেন এনা সাহা, কিন্তু কেন? ফাইল চিত্র।

নায়িকা মানেই তাঁর সুঠাম চেহারা। মেদহীন কোমর। কাটা কাটা গাল। স্পষ্ট চিবুক রেখা। যা-ই হয়ে যাক সঠিক চেহারা চাই-ই চাই। ইদানীং কালে তাঁকে দেখলে অনেকেরই প্রশ্ন থাকত, তাঁর নায়িকাসুলভ গড়ন কোথায় গেল? তাই সঠিক চেহারা পাওয়ার প্রস্তুতি শুরু দিলেন অভিনেত্রী এনা সাহা। এ কি নতুন কোনও ছবির জন্য প্রস্তুতি? তা যদিও বোঝা যাচ্ছে না।

Advertisement

গোলাপি ব্যান্ড দিয়ে বাঁধা চুল। পরনে ধূসর রঙের জিমের পোশাক। মন দিয়ে লাফালাফি করে যাচ্ছেন অভিনেত্রী। এমনই ভিডিয়ো সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। মন দিয়ে নিজের ট্রেনারের কথা মতো ট্রেনিং নিচ্ছেন এনা। সেই মুহূর্তই ফ্রেমবন্দি হয়েছে। ঘাম ঝরিয়ে নতুন ভাবে দর্শকের সামনে ধরা দিতে চান অভিনেত্রী।

যদিও এনা এখন অভিনেত্রীর পাশাপাশি প্রযোজকও বটে। প্রথম ছবি ‘চিনে বাদাম’ মুক্তির আগে কম জলঘোলা হয়নি। যশ দাশগুপ্তর সঙ্গে এনা এবং পরিচালক শিলাদিত্য মৌলিকের বিস্তর বচসা হয় প্রকাশ্যেই । তবে তার পরও দর্শকের যথেষ্ট ভালবাসা কুড়োয় এই ছবি। পরের ছবির শুটিংও শেষ। তা মুক্তির অপেক্ষায়। আপাতত দর্শক মুখিয়ে অভিনেত্রী এনাকে পর্দায় দেখার জন্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন