Debchandrima-Rezwan

সত্যিই কি তাঁরা প্রেম করছেন? দেবচন্দ্রিমার জন্মদিনে রিজ়ওয়ানের শুভেচ্ছা উস্কে দিল জল্পনা

২৯ মার্চ দেবচন্দ্রিমার জন্মদিন। বিশেষ দিনে শুভেচ্ছা জানালেন রিজওয়ান রব্বানি শেখ। অনুরাগীদের মনে অন্য জল্পনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৯:২৫
Share:

২৯ মার্চ দেবচন্দ্রিমার জন্মদিন। এই বিশেষ দিনে রিজওয়ানের তরফ থেকে এল বিশেষ শুভেচ্ছা। ছবি: ফেসবুক।

টালিগঞ্জে তাঁদের সম্পর্ক নিয়ে কম গুঞ্জন হয়নি। শোনা যায়, একই সিরিয়ালে কাজ করতে গিয়ে একে অপরকে মন দিয়ে বসেন তাঁরা। তবে প্রকাশ্যে কখনও নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি অভিনেত্রী। দেবচন্দ্রিমা সিংহ রায় এবং রিজওয়ান রব্বানি শেখ। বরাবরই নিজেদের ভাল বন্ধু বলে জানিয়ে এসেছেন তাঁরা।

Advertisement

রিজওয়ানের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

২৯ মার্চ দেবচন্দ্রিমার জন্মদিন। এই বিশেষ দিনে রিজওয়ানের তরফ থেকে এল বিশেষ শুভেচ্ছা। দেবচন্দ্রিমাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে নায়ক। একে অপরে‌র চোখে মগ্ন। নায়িকার মুখেও তৃপ্তির হাসি। একটি মিষ্টি রিল ভিডিয়ো পোস্ট করলেন রিজওয়ান। নায়ক লেখেন, “শুভ জন্মদিন দেবচন্দ্রিমা। তোমার সব স্বপ্ন সত্যি হোক।” এই বিশেষ দিনে রিজওয়ানের এই শুভেচ্ছা জল্পনা খানিকটা বাড়িয়ে দিল। অনেকেরই মন্তব্য, “তোমাদের দু’জনকে একসঙ্গে দেখতে চাই বাস্তবেও।”

‘সাঁঝের বাতি’ সিরিয়ালে একসঙ্গে তাঁদের প্রথম বার দেখেছিলেন দর্শক। অনেকেরই প্রিয় জুটি তাঁরা। তবে বাস্তবেও তাঁদের দেখার অপেক্ষায় দর্শক। কিছু দিন আগেই শেষ হয়েছে ‌রিজওয়ান অভিনীত ‘নবাব নন্দিনী’। অন্য দিকে দেবচন্দ্রিমার সিরিয়াল ‘সাহেবের চিঠি’-ও শেষ। আপাতত চুটিয়ে ঘুরছেন নায়িকা। জন্মদিনটা নিজের মতো কাটাচ্ছেন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন