Rupanjana Mitra got engaged

‘অনুরাগের ছোঁয়া’র শুটিংয়ের মাঝেই আংটিবদল রূপাঞ্জনার, সাক্ষী তাঁর ছেলে

২০১৭ সালে স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ হয় রূপাঞ্জনার। ছ’বছর পর নতুন করে সংসার পাততে চলেছেন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২২
Share:

আংটিবদল সারলেন রূপাঞ্জনা এবং রাতুল। ছবি: ফেসবুক।

চারিদিক নিস্তব্ধ। মাঝে দাঁড়িয়ে তাঁরা দু’জন। পাহাড়ের এক গির্জার সামনে দাঁড়িয়ে একে অপরের পাশে সারাজীবন থাকার প্রতিশ্রুতি দিলেন তাঁরা। রূপাঞ্জনা মিত্র এবং রাতুল মুখোপাধ্যায়।

Advertisement

প্রায় সাড়ে চার বছরের সম্পর্ক তাঁদের। ২০১৭ সালে স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ হয় রূপাঞ্জনার। তার পর একাই ছেলেকে বড় করছিলেন অভিনেত্রী। অন্য দিকে, রাতুল টলিপাড়ার চেনা মুখ৷ বেশ কিছু সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি৷ শুটিং ফ্লোরেই তাঁদের প্রথম দেখা, ধীরে ধীরে যা গড়ায় প্রেমের সম্পর্কে।

আংটিবদল সারলেন রূপাঞ্জনা এবং রাতুল। শহরের কোলাহল থেকে দূরে, নির্জনেই একে অপরের হওয়ার শপথ নিলেন৷ আংটিবদলের সেই বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করে রূপাঞ্জনা লেখেন, ‘‘সত্যি প্রেমের গল্পে কখনও সমাপ্তি হয় না৷ একসঙ্গে আরও এক নতুন যাত্রা শুরু। আংটিবদল, এনগেজড।’’

Advertisement

রূপাঞ্জনা, রাতুলের থেকে ৬বছরের বড়। বয়স যে ভালবাসার ক্ষেত্রে কখনও বাধা হতে পারে না তা মনেপ্রাণে বিশ্বাস করেন তাঁরা। বিশ্বাস করেন বন্ধুত্বে। রূপাঞ্জনার আট বছরের ছেলে রিয়ানের সঙ্গেও রাতুলের সম্পর্ক অনেকটা বন্ধুর মতো। তাঁরা একসঙ্গে ভিডিয়ো গেম খেলে। শুধু ছেলে রিয়ান নয়, তাঁদের পরিবারও খুব খুশি। আর একে অপরের হয়ে তাঁরাও যে খুব ভাল আছেন, তার প্রমাণ রূপাঞ্জনার মুখের হাসি।

এই মুহূর্তে রূপাঞ্জনা ব্যস্ত 'অনুরাগের ছোঁয়া' সিরিয়ালের শুটিংয়ে। সিরিয়ালের কিছু দৃশ্যের শুটিং করতেই তো তাঁরা গিয়েছিলেন দার্জিলিং। সেখান থেকে ছেলে আর রাতুলের সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তও ভাগ করে নিয়েছিলেন তিনি। এত কিছুর মধ্যে যে তিনি এমন পরিকল্পনা করে রেখেছেন, কে জানত?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন