Geetashree Roy

কেরলে ক্যাফেতে একা একাই ‘ডেট’-এ গীতশ্রী, কোথায় গেলেন প্রেমিক প্রবীর?

অভিনেত্রী গীতশ্রী রায় এই মুহূর্তে রয়েছেন কেরলে। প্রেমিকের সঙ্গে সময় কাটানোর জন্যই সেখানে গিয়েছেন তিনি। কিন্তু, শেষ পর্যন্ত একা একাই ডেটে যেতে হল তাঁকে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৫:২৬
Share:

গীতশ্রী রায়। —ফাইল চিত্র।

শুটিংয়ের ফাঁকে সময় পেলেই ইদানীং শুধু কেরল যাতায়াত করছেন অভিনেত্রী গীতশ্রী রায়। কারণটি কী, তা এত দিনে সকলেই জেনে গিয়েছেন। প্রেমিক প্রবীর দাসের খেলা চলছে। ফুটবল খেলোয়াড় প্রবীরের সঙ্গে বেশ কিছু দিন সম্পর্কে জড়িয়েছেন তিনি। মাঝে মাঝেই প্রবীরকে উৎসাহ দিতে স্টেডিয়ামে পৌঁছে যান তিনি। শনিবার ছিল মোহনবাগানের সঙ্গে গোয়ার খেলা। প্রেমিক যখন নিজের কাজে ব্যস্ত, তখন কোচিতে কী ভাবে সময় কাটালেন গীতশ্রী? একা একাই কোচির একটি শপিং মলে ঘুরে এলেন। নিজের সঙ্গে নিজেই গেলেন ‘ডেট’-এ। খেলেন কফি। সেই ছবিই ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

Advertisement

এত দিন নিজের প্রেম নিয়ে প্রকাশ্যে কোনও কথাই বলতেন না তিনি। তবে এখন আর কোনও লুকোছাপা নেই। প্রবীরের সঙ্গে সময় কাটানোর একাধিক ছবি পোস্ট করেন গীতশ্রী। সম্প্রতি প্রবীরের জন্মদিন গিয়েছে। তখনও বিশেষ আয়োজন করেছিলেন তিনি। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, তাঁর ইচ্ছা আছে পায়েস রেঁধে তাঁকে খাওয়াবেন।

গীতশ্রী আরও জানান, বিশেষ দিনে প্রেমিককে রোদচশমা, বেশ কিছু জামা উপহার দিয়েছেন। ক্রিসমাস কাটিয়ে ২৬ ডিসেম্বর কলকাতা ফিরবেন তিনি। এখনই নতুন কোনও কাজে সম্মতি জানাননি অভিনেত্রী। বেশ কিছু সিরিয়ালে অভিনয়ের কথাবার্তা চলছে। তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘কমলা ও পৃথ্বীরাজ’ সিরিয়ালে সুহাসিনী চরিত্রে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন