Idhika Paul

‘পিলু’র রঞ্জা এ বার শাকিবের নায়িকা! কবে বাংলাদেশ যাচ্ছেন ইধিকা?

বাংলাদেশের বিতর্কিত নায়ক শাকিব খান। এ বার শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে। নতুন কাজ প্রসঙ্গে কী বললেন ইধিকা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৭:০৩
Share:

কলকাতার গণ্ডি ছাড়িয়ে বাংলাদেশের ছবিতে ইধিকা। —ফাইল চিত্র।

গত সাত দিন ধরে চলছিল জল্পনা। পদ্মাপারের নায়ক শাকিব খানের নতুন নায়িকা নাকি কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। যাঁকে এত দিন বাংলা সিরিয়ালে দেখেছেন দর্শক। যদিও সঠিক কিছু জানা যাচ্ছিল না। এ ব্যাপারে আনন্দবাজার অনলাইনকে ইধিকা বলেছিলেন, “এ ব্যাপারে আমি এই মুহূর্তে কোনও কথা বলতে পারব না। সময় এলে নিশ্চয়ই সবাই জানতে পারবেন।” অবশেষে এল সেই সময়। শাকিবের সঙ্গে অভিনয়ের কথা নিজেই জানালেন অভিনেত্রী। কয়েক দিনের মধ্যে বাংলাদেশ যাবেন তিনি। ‘প্রিয়তমা’ সিনেমায় নায়িকা হচ্ছেন তিনি।

Advertisement

তবে কি আর তাঁকে বাংলা সিরিয়ালে দেখা যাবে না? টলিপাড়ায় খুব বেশি দিন হয়নি তাঁর। এর মধ্যেই বাংলাদেশের সিনেমায় কাজ করার সিদ্ধান্ত কি ঠিক? এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে ইধিকা বললেন, “সিরিয়াল দিয়ে আমার কেরিয়ার শুরু। ছোট পর্দাকে ভুলি কী ভাবে? আমায় পরিচিতি দিয়েছে সিরিয়াল। ভাল সুযোগ, ভাল চরিত্র এলে অবশ্যই সিরিয়াল করব। তবে এই সুযোগটা হঠাৎই এসেছে আমার কাছে। শাকিবের টিমের তরফ থেকে যোগাযোগ করেছিল আমার সঙ্গে। গল্প শুনে ভাল লাগল তাই হ্যাঁ করে দিলাম। আর প্রথমেই যে বাংলাদেশের ছবির দিকে মন দিয়েছি এমনটা নয়। আরও কিছু কাজ করেছি কলকাতায়, সেটা এখনই বলা যাবে না।”

বাংলাদেশের বিতর্কিত নায়ক হলেন শাকিব। তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। কিছু দিন আগে তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক প্রযোজক। তবে কোনও বিতর্কে কান দিতে চান না নায়িকা। ১১ মে থেকে শুরু হবে নতুন সিনেমার শুটিং। ১০ মে বাংলাদেশে যাবেন ইধিকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন