Entertainment News

‘কফি উইথ কর্ণ’-এ বলি সেলেবদের বিস্ফোরক কিছু স্বীকারোক্তি

কর্ণ জোহরের জনপ্রিয় ‘টক শো’ ‘কফি উইথ কর্ণ’। এই শো-তে এসে বলিউড সেলেবদের বিস্ফোরক মন্তব্য করাটাই ট্রেন্ড। কর্ণ জোহর নিজেও নাকি তাঁর প্রশ্নের ধরন এমন ভাবে তৈরি করেন, যাতে সেলিব্রিটিদের জীবনের অজানা খবর সহজেই হেডলাইন হয়ে ওঠে। এক ঝলকে বলি সেলেবদের কয়েকটি বিস্ফোরক স্বীকারোক্তি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৩১
Share:
০১ ০৫

কর্ণ রণবীরের কাছে জানতে চেয়েছিলেন, তিনি কি কখনও তাঁর বন্ধুর গার্লফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন? রণবীর উত্তরে ‘হ্যাঁ’ বলেছিলেন। ‘কফি উইথ কর্ণ’-তে সেদিন শুধু রণবীর কপূরই নয়, অতিথি হিসেবে হাজির ছিলেন রণবীর সিংহও।

০২ ০৫

ফ্যানেদের মতে, দেশি গার্ল প্রিয়ঙ্কা নাকি ‘কফি উইথ কর্ণ’-তে গিয়ে নিজের সততার পরিচয় দিয়েছিলেন!সরাসরি নিজের প্রাক্তন সম্পর্কের কথা মেনে নিয়েছিলেন। বলেছিলেন, বয়ফ্রেন্ডের সঙ্গে ফোন সেক্স, এক সঙ্গে স্নান করার কথা। তবে প্রাক্তনের নাম কোনওভাবেই মুখে আনেননি।

Advertisement
০৩ ০৫

কর্ণের শো-তে হাজির হয়ে বেশ কয়েকটি বিস্ফোরক স্বীকারোক্তি করেছিলেন বলিউডের ভাইজান। সলমনের প্রথম স্বীকারোক্তি ছিল তিনি ভার্জিন। পাশাপাশি, ছোটবেলায় ভাই সোহেল, আরবাজ ও তাঁর একই অন্তর্বাস ব্যবহারের জন্য বাবা সেলিম খানের কাছে চড় খাওয়ার কথাও জানিয়েছিলেন সলমন।

০৪ ০৫

বেশ কয়েকবার ‘কফি উইথ কর্ণ’-তে অতিথি হয়ে গিয়েছিলেন সোনম কপূর। তাঁর প্রাক্তন রণবীর কপূরকে নিয়ে সরাসরি যেমন মন্তব্য করেছিলেন, তেমনই বলিউডের ‘ফ্যাশন ডিসাস্টার’ দের নাম বলতেও এক বারও ভাবেননি। দীপিকা পাড়ুকোন ও পরিণীতি চোপড়ার ‘স্টাইলিং’ দ্রুত বদলের প্রয়োজন বলে মন্তব্য করেছিলেন সোনম।

০৫ ০৫

কর্ণ জোহরের শো-তে গিয়ে নিজের মনের কথা ব্যক্ত করেছিলেন কপিল শর্মা। দীপিকা পাড়ুকোনকে যে তিনি ভালবাসেন, তা জানিয়েছিলেন এই শো-তেই। দীপিকাকে বিয়েও করতে চান বলেছিলেন কপিল। তবে রণবীর সিংহের প্রতি তাঁর কোনও ক্ষোভ নেই বলেও স্বীকারোক্তি ছিল কপিলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement