Entertainment News

আপকামিং মুভিজ: এক নজরে অক্টোবরের বলিউড রিলিজ

মা দুর্গা কৈলাসে ফিরে গিয়েছেন। কিন্তু উত্সবের মরসুম এখনও জমজমাট। লক্ষ্মীপুজো, কালীপুজো, দীপাবলি, ভাইফোঁটা— লিস্ট কিন্তু লম্বা। এর ফাঁকে ফাঁকে নতুন ছবি দেখতে যাবেন তো? এক ঝলকে দেখে নিন, অক্টোবরে বলিউডের কোন ছবিগুলি মুক্তি পাচ্ছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৭ ১৬:০৯
Share:
০১ ০৭

বহু প্রতিক্ষীত ছবি ‘জুলি টু’ মুক্তি পাবে ৬ অক্টোবর। নেহা ধুপিয়ার ‘জুলি’ ছবির সিক্যুয়েল। এই ছবির পরিবেশক আবার সিবিএফসি-র প্রাক্তন প্রধান পহেলাজ নিহালনি। ছবিতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রাই লক্ষ্মীকে।

০২ ০৭

সইফ আলি খানের এ বছরের বহু প্রতীক্ষিত ছবি। ‘শেফ’ মুক্তি পাচ্ছে আগামী ৬ অক্টোবর। এই ছবিতে প্রসেনজিতের ‘অপরাজিতা তুমি’ ছবির নায়িকা পদ্মপ্রিয়াও রয়েছেন। পরিচালক রাজা কৃষ্ণ মেননের কমেডি ছবি ‘শেফ’।

Advertisement
০৩ ০৭

হেট স্টোরির চতুর্থ ছবি। ‘হেট স্টোরি ফোর’ মুক্তি পাবে ৬ অক্টোবর। বোল্ড সিনের সঙ্গে রহস্যের মিশেলে প্রথম ‘হেট স্টোরি’ থেকেই দর্শকদের পছন্দের তালিকায় এই ছবি। এ বারের ছবিতে রয়েছেন ঊর্বশী রাওতেলা এবং কর্ণ ওয়াহি।

০৪ ০৭

আমির খানের এ বছরের প্রথম ছবি। ‘সিক্রেট সুপারস্টার’ নিয়ে এখনই দর্শকদের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে। ছবিতে ‘দঙ্গল’ খ্যাত জাইরা ওয়াসিমকেও দেখা যাবে। ছবি মুক্তি ৬ অক্টোবর।

০৫ ০৭

বলিউডের ব্ল্যাক কমেডি জঁরের ছবি ‘কালাকান্দি’। ছবির পোস্টারেই নজর কেড়েছিলেন সইফ আলি খান। ছবি মুক্তি পাবে ৮ অক্টোবর।

০৬ ০৭

এ বার ভূতের খপ্পরে অজয় দেবগণরা। রয়েছেন তব্বু, পরিণীতি চোপড়া এবং পুরনো গোলমাল টিম। রোহিত শেট্টির ‘গোলমাল এগেন’ হাসির ছবি। রিল্যাক্সেশনের জন্য দেখতে যেতেই পারেন। ছবি মুক্তি ১১ অক্টোবর।

০৭ ০৭

‘বিশ্বরূপ টু’। কমল হাসন ও রাহুল বোস অভিনীত স্পাই থ্রিলার ছবি। মুক্তি পাচ্ছে ১৮ অক্টোবর। ছবির লেখক, পরিচালক এবং সহ-প্রযোজক কমল হাসন নিজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement