Celeb Gossip

চোখের তলায় কালশিটের দাগ স্পষ্ট! কী ভাবে এমন চোট পেলেন উরফি?

বরাবরই বিতর্কের কেন্দ্রে তিনি। পোশাক নির্বাচন নিয়ে তো বটেই, নিজের বিভিন্ন ‘বেফাঁস’ মন্তব্য নিয়েও একাধিক বার আলোচনায় উঠে এসেছেন উরফি জাভেদ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৮:০৭
Share:

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

টেলিভিশন জগতের অন্যতম চেনামুখ তিনি। তবে তার নেপথ্যে কি স্রেফ পেশাগত কারণ? মোটেই নয়! বিতর্ক তৈরি করায় উরফি জাভেদের জুড়ি মেলা ভার। কখনও নিজের পোশাক নির্বাচনের মাধ্যমে, কখনও আবার নিজের বেফাঁস মন্তব্যের মাধ্যমে কোনও না কোনও বিতর্ক সৃষ্টি করেন উরফি। তবে নিত্য দিন বিতর্কে থাকার পরেও সাহস এক ফোঁটা কমে না তাঁর। সাহসী পোশাক নির্বাচন হোক, বা সাহসী মন্তব্য— কোনও কিছুতেই না নেই উরফির। এমনকি, আপাতদৃষ্টিতে যে বিষয় নিয়ে জোর গলায় আলোচনা না করে ফিসফিসিয়ে কথা বলেন সবাই— তা নিয়েই জনসমক্ষেই নিজের মতামত প্রকাশ করতেও পিছপা হন না তিনি। সম্প্রতি সেই সাহসী বিতর্ক-কন্যাকে দেখা গেল মুম্বইয়ের রাস্তায়। কেতাদুরস্ত পোশাক পরে বেরিয়েছিলেন উরফি। এ দিকে চোখের তলায় দগদগে ক্ষত। মুখে এমন ক্ষত থাকলে বাড়ি বাইরেই পা রাখতেন না অন্যান্য অভিনেত্রীরা। তবে উরফি তো আর পাঁচ জনের মতো নন। সেজেগুজে চোখের তলার কালশিটে নিয়েই বেরিয়ে পড়লেন তিনি। কী ভাবে এমন চোট লাগল তাঁর?

Advertisement

বিনোদনের জগতে সৌন্দর্য বৃদ্ধি করার জন্য ছুরি-কাঁচি চালানোর প্রচলন নতুন নয়। নিজেদের চোখে-মুখে এমন কারসাজি করিয়েছেন বলিউডের প্রথম সারির একাধিক নায়িকা। সেই রাস্তাতেই হেঁটেছিলেন উরফিও। চোখের তলায় কালচে ছোপ পড়ার কারণে একাধিক বার সমালোচনার মুখে পড়তে হয়েছে উরফিকে। সেই কারণের চোখের নীচে কারসাজি করিয়েছিলেন তিনি। তবে সেই অস্ত্রোপচারেই হিতে বিপরীত হয়েছে। চোখের তলায় দগদগে ক্ষত তৈরি হয়েছে তাঁর। সেই ক্ষতই নাকি এখনও সারেনি তারকার।

গত জুলাই মাসে নিজের একাধিক ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে ঘটনার কথা জানিয়েছিলেন টেলিতারকা নিজেই। সাধারণত, চোখেমুখে কারসাজি করালেও তা জনসমক্ষে স্বীকার করতে চান না তারকারা। তবে উরফি আর পাঁচ জনের চেয়ে আলাদা। এ ক্ষেত্রেও তার প্রমাণ রেখেছেন তিনি। তবে উরফির এই ক্ষত দেখে অনুরাগীদের চিন্তা একটাই, কবে সুস্থ হয়ে উঠবেন তারকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন