Urvashi Rautela

ঋষভকে অস্ত্রোপচারে নিয়ে যাওয়ার পর হাসপাতালের ঝলক দেখালেন উর্বশী!

ফের জল্পনা উর্বশীর নতুন পোস্ট ঘিরে। বৃহস্পতিবার হাসপাতালের ছবিতে কোনও ক্যাপশন ছিল না। শহরের নামও লেখেননি অভিনেত্রী। তবু চিনে নিতে অসুবিধা হয়নি, এখানেই ভর্তি ছিলেন ঋষভ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ০৯:৩২
Share:

দুর্ঘটনার পরও সরাসরি ঋষভকে নিয়ে কোনও কথাই বলেননি উর্বশী। ফাইল চিত্র

রহস্য ভালবাসেন উর্বশী রওতেলা। মুখে যা-ই বলুন, সব সময় ঋষভ পন্থের আশপাশেই ঘুরে বেড়ান তিনি। অল্প অল্প চিহ্নে আভাসও রেখে যান। যেমন নতুন ভিডিয়ো পোস্ট করলেন আবার, সেখানে কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালের ঝলক। দুর্ঘটনার পর মুম্বইয়ের সেই হাসপাতালে ভর্তি ছিলেন ঋষভ।

Advertisement

বিষয়টা কি এতই কাকতালীয়? ফের জল্পনা উর্বশীর নতুন পোস্ট ঘিরে। বৃহস্পতিবার হাসপাতাল ভবনের সাদা-কালো ছবিতে অবশ্য কোনও ক্যাপশন ছিল না। শহরের নাম অবধি লেখেননি অভিনেত্রী। তবু চিনে নিতে অসুবিধা হয়নি নেটাগরিকদের। এই হাসপাতাল থেকেই বুধবার ঋষভকে আকাশপথে দেহরাদূনের আর এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই অস্ত্রোপচার হওয়ার কথা ক্রিকেটতারকার। দ্য বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)-এর তরফে জানানো হয়েছে, ব্যাটসম্যান তথা উইকেটরক্ষকের পায়ের পেশির লিগামেন্ট ঠিক করা হবে সেখানেই।

ঋষভকে অস্ত্রোপচারের জন্য নিয়ে যাওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালের সামনে গিয়ে ঘুরে আসেন উর্বশী, নিজেই তোলেন সেই ছবি। জানান দেন, তিনি আছেন। অনুরাগীদের অনুমান এমনই। যদিও দুর্ঘটনার পরও সরাসরি ঋষভকে নিয়ে কোনও কথাই বলেননি উর্বশী।

Advertisement

বৃহস্পতিবার হাসপাতাল ভবনের সাদা-কালো ছবিতে কোনও ক্যাপশন ছিল না। শহরের নাম অবধি লেখেননি অভিনেত্রী। তবু চিনে নিতে অসুবিধা হয়নি, এখানেই ভর্তি ছিলেন ঋষভ। —সংগৃহীত

বছরশেষে দিল্লি থেকে উত্তরাখণ্ডের বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন ক্রিকেটার ঋষভ। ডিভাইডারে ধাক্কা মেরেছিল তাঁর গাড়ি। দিল্লি-দেহরাদূন হাইওয়েতে রুরকির কাছে এই ঘটনা ঘটে। তার পরই আগুন লেগে যায় গাড়িতে। মাথায় চোট পেয়েছিলেন ঋষভ। শুধু তা-ই নয়, পিঠে একাধিক আঘাতের চিহ্ন। আপাতত চিকিৎসাধীন তিনি। সেই পরিস্থিতিতে উর্বশী কিছু না বললেও, তাঁর মা মীরা লিখেছিলেন, “সব গুজব দূরে থাক। তুমি তাড়াতাড়ি সুস্থ হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে। উত্তরাখণ্ডের নাম উজ্জ্বল করবে। সবাই মিলে ঋষভের জন্য প্রার্থনা করুন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন