Vicky Jain-Ankita Lokhande

‘বিগ বস্’-এর ঘরে অঙ্কিতার উপর মারমুখী, মাথা ঠান্ডা হতেই কী বললেন ভিকি?

অঙ্কিতার সঙ্গে খাবার নিয়ে বিতণ্ডায় স্ত্রীর গায়ে হাত তুলতে গেলেন ভিকি! মাথা ঠান্ডা হতেই কী বললেন অভিনেত্রীর স্বামী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৬
Share:

(বাঁ দিকে) অঙ্কিতা লোখাণ্ডে, ভিকি জৈন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্’-এর ঘরে অঙ্কিতা লোখান্ডের স্বামী যে এমন একটা ঘটনা ঘটাবেন, তা স্বপ্নেও ভাবেননি অভিনেত্রী। জাতীয় টেলিভিশনে কোটি কোটি দর্শকের সামনে স্ত্রীর গায়ে হাত তুল্তে গেলেন ভিকি! সমাজমাধ্যমে নিমেষে ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। স্বামীর এমন ব্যবহারে স্তম্ভিত খোদ অঙ্কিতা। অবশেষে ওই কয়েক মুহূর্তের ঘটনা নিয়ে মুখ খুললেন অঙ্কিতার স্বামী ভিকি জৈন।

Advertisement

দিন কয়েক আগেই অঙ্কিতা জানিয়েছিলেন, ভিকির সঙ্গে বাড়িও ফিরতে চান না তিনি। মাঝে মনে হয়েছিল, এই বুঝি বিয়েটাই ভেঙে দেবেন। এ বার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, অঙ্কিতার সঙ্গে খাবার নিয়ে বিতণ্ডায় জড়ান ভিকি। সেখানে উপস্থিত ছিলেন অন্য এক প্রতিযোগী অভিষেক কুমার। কথা কাটাকাটির জেরে মেজাজ হারিয়ে ফেলেন ভিকি। অঙ্কিতার গায়ে প্রায় হাত তুলতে যান। মুখ ঘুরিয়ে নেন অঙ্কিতা। তার পর চিৎকার করে অভিষেক বলেন, ‘‘দেখুন ,অঙ্কিতার স্বামী তাঁর গায়ে হাত তুলেছেন।’’ সারা ঘরে প্রায় ঢি ঢি পড়ে যায়। খানিক পরে মাথা ঠান্ডা হতেই অভিষেকের সঙ্গে বসেন ভিকি। খানিকটা সাফাইয়ের ভঙ্গিমায় বলেন, ‘‘আমার সেই সময় মাথা গরম ছিল, তাই গায়ে থাকা কম্বলটা জোরে টানতে গিয়েছিলাম। এত বড় মিথ্যে প্রচার কোরো না।’’ সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলে বোঝাই যায় না, তাঁদের দাম্পত্যের মধ্যে বেশ কিছু ফাঁক-ফোকর ছিল। তবে ‘বিগ বস্’-এর ঘরে ঢুকতেই যেন প্রকাশ্যে আসতে শুরু করল বিভিন্ন রকমের দাম্পত্য-ফাটল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন