Diwali Celebration 2022

প্রথম বার ‘ঘরের লক্ষ্মী’কে সঙ্গে নিয়ে দীপাবলির লক্ষ্মীপুজো ভিকি কৌশলের

ভি-ক্যাটের ঘরে লক্ষ্মীপূজো ছিল সোমবার। স্ত্রীকে এক হাতে জড়িয়ে ঈশ্বরের সামনে জোড়হাত ভিকি। সেই ছবি ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়। স্ত্রীকে উদ্দেশ্য করে ভিকি লিখলেন, “ঘরের লক্ষ্মী”।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ২০:১৬
Share:

ভি-ক্যাটের প্রথম দীপাবলি। ফাইল চিত্র।

একসঙ্গে প্রথম দিওয়ালি উদ্‌যাপন করলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। ২০২১ সালের ডিসেম্বর মাসে বিয়ে হয়েছিল দু’জনের। উৎসবের আমেজ এ বছরে একসঙ্গে ছুঁয়ে গেল দু’জনকে। জুহুর সমুদ্রমুখী আবাসনে ভি-ক্যাটের ঘরে লক্ষ্মীপূজো ছিল সোমবার। স্ত্রীকে এক হাতে জড়িয়ে ঈশ্বরের সামনে জোড়হাত ভিকি। সেই ছবি ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়।

Advertisement

সাদা পাজামা-পাঞ্জাবিতে ধোপদূরস্ত ভিকি। পাশে সাদা কামিজে ক্যাটরিনা, মেনে চললেন সাবেক রীতি। মাথা ঢেকে ছিলেন হলুদ ওড়নায়। ছবি পোস্ট করে স্ত্রীকে উদ্দেশ্য করে ভিকি লিখেছেন, “আমার ঘরের লক্ষ্মী”। আরও লিখেছেন, “ঘরের লক্ষ্মীর সঙ্গে লক্ষ্মীপুজো সারা হল। আপনাদের সবাইকে আমাদের তরফ থেকে শুভ দীপাবলির শুভেচ্ছা।”

যেই না ভিকি ছবি পোস্ট করেছেন, শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউড সতীর্থরা। ভূমি পেড়নেকার, মুকেশ ছাবড়া, নিমরত কৌর থেকে শুরু করে আরও অনেকেই হৃদয় এঁকে দুই তারকাকে ভালবাসা জানালেন।

Advertisement

বিভিন্ন সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, ক্যাটরিনা তাঁর জীবনে এসেছেন, এ তাঁর পরম সৌভাগ্য। অন্য দিকে ক্যাটরিনাও অবশ্য জানিয়েছেন, ভিকির মতো মানুষ হয় না। যদিও কাজের ব্যস্ততার কারণে সব সময় দেখাই হয় না স্বামী-স্ত্রীর। তবে দীপাবলির আগেও একত্রে নজর কেড়েছেন ভি-ক্যাট। মণীশ মলহোত্রের ভাবনার পোশাক পরে প্রযোজক রমেশ তুরানি এবং চিত্রনাট্যকার অমৃত পাল বিন্দ্রার দীপাবলির পার্টির আমন্ত্রণ রেখেছেন একসঙ্গে।

তবে এখন শুধুই প্রচার অনুষ্ঠান। ক্যাটরিনা এবং সিদ্ধান্ত চতুর্বেদী অভিনীত ‘ফোন ভূত’ মুক্তি পাচ্ছে আগামী ৪ নভেম্বর। অন্য দিকে ভিকির হাতেও একগুচ্ছ ছবি। আগামী বছরে মুক্তি পেতে চলা সব ছবির মধ্যে সবচেয়ে প্রতীক্ষিত ছবি ‘সাম বাহাদুর’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন