Vijay Deverakonda

‘‘শ্যাম্পুর বোতলে জল ঢেলে ব্যবহার করি’’, আজও মধ্যবিত্ত জীবনযাপন বিজয় দেবেরাকোন্ডার

অভিনেতার মতে, প্রত্যেক দিন ভিন্ন পোশাক ও জুতো বাছাইয়ে অনেকটা সময় চলে যায়। তাই হাওয়াই চপ্পলই তাঁর কাছে প্রথম পছন্দ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ২০:৩৯
Share:

বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত।

সাফল্যের শিখর ছুঁলেও পা সব সময় মাটিতে। আজও মধ্যবিত্ত জীবনযাপনে বিশ্বাসী এই দক্ষিণী তারকা। সম্প্রতি হায়দরাবাদের একটি অনুষ্ঠানে বিজয় দেবেরাকোন্ডা জানিয়েছেন, জীবন পালটে গিয়েছে। কিন্তু এখনও তিনি মধ্যবিত্ত ছেলে। তাঁর কথায়, “এখনও শ্যাম্পুর বোতলে জল ঢেলে ব্যবহার করার অভ্যেস রয়েছে আমার। শ্যাম্পু শেষ হয়ে যাওয়ার আগে যাতে সবটুকু ব্যবহার করতে পারি।”

Advertisement

শুধু তা-ই নয়, বিজয়ের জীবনযাপনে আরও নানা দিকে মধ্যবিত্ততার স্পষ্ট ছাপ রয়েছে। ছবির প্রিমিয়ার বা অন্যান্য বড় অনুষ্ঠানে নির্দ্বিধায় হাওয়াই চপ্পল পরে চলে যান তিনি। পোশাকেও থাকে না বাহুল্যের ছোঁওয়া। ‘লাইগার’ ছবির প্রিমিয়ারে এই অবতারে দেখা মিলেছিল দেবেরাকোন্ডার।

এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে বিজয় জানিয়েছিলেন, যে পোশাকে তিনি স্বাচ্ছন্দ্য বোধ করেন, সেই পোশাকই বেছে নেন তিনি। প্রায় ৩০ দিন ‘লাইগার’ ছবির প্রচারের কর্মসূচি ছিল। অভিনেতার মতে, প্রত্যেক দিন ভিন্ন পোশাক ও জুতো বাছাইয়ে অনেকটা সময় চলে যায়। তাই হাওয়াই চপ্পলই তাঁর কাছে প্রথম পছন্দ।

Advertisement

কিছু দিন আগে পুরস্কার সংক্রান্ত বিষয়েও শিরোনামে এসেছিলেন বিজয়। নিজের অর্জিত পুরস্কারের প্রতি বিশেষ আকর্ষণ নেই অভিনেতার। কখনও তা নিলামে তোলেন, আবার কখনও সেটি অন্যকে দিয়ে দেন! এমনই অদ্ভুত মনের মানুষ এই অভিনেতা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন