Tabu

দুই অভিনেত্রী বোনের ছোটবেলার ছবি! বলুন তো এঁরা কারা?

বিশেষ দিনে বোনকে শুভেচ্ছা জানাতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন বোনের সঙ্গে তোলা ছোটবেলার একটি ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৯ ১৪:৫৫
Share:

দুই অভিনেত্রী বোনের ছোটবেলার সেই ছবি। ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

ছোটবোনের জন্মদিন। বোনের ৪৭ তম জন্মদিনে দিদি ফিরে গেলেন ছোটবেলার নস্টালজিয়ায়। বিশেষ দিনে বোনকে শুভেচ্ছা জানাতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন বোনের সঙ্গে তোলা ছোটবেলার একটি ছবি। দুই অভিনেত্রী বোনের ছোটবেলার সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা সাদাকালো সেই ছবিতে দেখা যাচ্ছে, মালা পরে বোনের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছে দিদি। বর্তমানে তাঁরা বলিউডের দুই অভিনেত্রী। সেই দুই অভিনেত্রী বোনের প্রথমজন বলিউডে এসেছিলেন ‘ফাসলে’ ছবিতে অভিনয় করে, ১৯৮৫তে। আর বোনের বলিউডে আগমন ১৯৯৪-এ ‘পেহলা পেহলা প্যায়ার’ ছবিতে। এই দুই অভিনেত্রীর ছোটবেলার ছবি নিয়েই সোমবার মেতেছে নেটদুনিয়া।

আজ, সোমবার অভিনেত্রী তব্বুর ৪৭ তম জন্মদিন। সেই উপলক্ষেই ছবিটি পোস্ট করেছেন তাঁর দিদি ফারহা নাজ। ফারহা বলিউডে নিজের জায়গা খুব পোক্ত না করতে পারলেও তব্বু এখনও চুটিয়ে অভিনয় করে যাচ্ছেন। ‘দে দে প্যায়ার দে’ ও ‘অন্ধাধুন’-এর মুক্তির পর তব্বু অপেক্ষা করছেন তাঁর পরবর্তী ছবি ‘জওয়ানি জানেমন’-এর মুক্তির জন্য।

Advertisement

আরও পড়ুন: ‘সিগারেট খাওয়ার সময় মাস্ক পরেন না কেন?’ প্রিয়ঙ্কাকে প্রশ্ন নেটিজেনদের

আরও পড়ুন: এবার পোশাক নিয়েও ট্রোলের মুখে নুসরত!

দিদি ফারহার সঙ্গে তব্বু। ছবি টুইটার থেকে সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন