Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

এবার পোশাক নিয়েও ট্রোলের মুখে নুসরত!

এর পরেই শুরু হয় নুসরতের স্টাইল স্টেটমেন্ট নিয়ে বিচিত্র মন্তব্য। এক জন লেখেন, ‘এ কেমন ধরনের ফ্যাশন ম্যাম? শাড়ির উপর ডেনিম!’ সেই ব্যক্তির মন্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ নভেম্বর ২০১৯ ১৪:২৬
Save
Something isn't right! Please refresh.
নুসরত জাহান। ছবি-ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

নুসরত জাহান। ছবি-ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

Popup Close

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং যেন কিছুতেই পিছু ছাড়ছে না অভিনেত্রী নুসরত জাহানকে। আবারও ট্রোলের সম্মুখীন তিনি। এবারের বিষয়? শাড়ির উপর তিনি কেন ডেনিম জ্যাকেট পরেছেন? এই নিয়েই ইনস্টাগ্রামে ট্রোলড হলেন অভিনেত্রী।

কিছু দিন আগে হলুদ রঙা শাড়ির উপর নীল রঙের জ্যাকেট পরে কিছু ছবি দিয়েছিলেন তিনি। খোলা চুল, চোখে রোদ চশমা, গায়ে মানানসই গয়না। ক্যাপশনে লিখেছিলেন, ‘টায়ার্ড ইয়েট পোজিং’, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘ক্লান্ত থাকা সত্ত্বেও ছবি তুলছি।’বসিরহাটের সাংসদের এই ছবিগুলি তুলে দিয়েছিলেন তাঁর স্বামী নিখিল। সে কথাও পোস্টে লিখেছিলেন নুসরত।

এর পরেই শুরু হয় নুসরতের স্টাইল স্টেটমেন্ট নিয়ে বিচিত্র মন্তব্য। এক জন লেখেন, ‘এ কেমন ধরনের ফ্যাশন ম্যাম? শাড়ির উপর ডেনিম!’ সেই ব্যক্তির মন্তব্যের সমর্থনেও কমেন্ট করেন বেশ কিছু মানুষ। যদিও অনেকেই নুসরতের সমর্থনে এগিয়ে আসেন। ‘ফিউশন’ পোশাক, অর্থাৎ সাবেক আর পাশ্চাত্যর মিশেল যে এখন ফ্যাশন দুনিয়ায় ভীষণ ভাবে ‘ইন’, সে কথাও মনে করিয়ে দেন অনেকে।

Advertisement

এই পোস্ট নিয়েই যত ট্রোল


Tired yet posing.. #mixnmatch #denimwithsaree #daywear pic courtesy hubbilicious @nikhiljain09

A post shared by Nusrat (@nusratchirps) on

ট্রোলিং নুসরতের কাছে নতুন কিছু নয়। এর আগে হিন্দু রীতি-নীতি, অনুষ্ঠান পালনের জন্য বারেবারেই কট্টরপন্থীদের বিরাগভাজন হতে হয়েছে নুসরতকে। তাতে অবশ্য থোড়াই কেয়ার অভিনেত্রীর। তিনি রয়েছেন নিজের শর্তেই, পাশে রয়েছেন স্বামী নিখিল জৈন।

আরও পড়ুন-অনলাইনে ফাঁস সেই পাকিস্তানি গায়িকার অন্তরঙ্গ ছবি ও নুড ভিডিয়ো!



Tags:
নুসরত জাহান Nusrat Jahan Tollywood Troll Celeb Bengali Movie
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement