Mona Singh

আজ ‘জস্‌সি’র বিয়ে, ভাইরাল মেহেন্দির ছবি, ভিডিয়ো

বিয়ের আগে, মেহেন্দি অনুষ্ঠানের ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। তার পর থেকে তাঁর বিয়ে নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৯ ১৫:১০
Share:

টেলি অভিনেত্রী মোনা সিংহ। ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

জনপ্রিয় টিভি সিরিয়াল ‘জস্‌সি য্যায়সি কোই নেহি’র মুখ্যচরিত্র জস্‌সি-কে মনে আছে? আজ, বৃহস্পতিবার সেই জস্‌সি ওরফে মোনা সিংহ বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। দক্ষিণ ভারতের ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার প্রেমিককে বিয়ে করতে চলেছেন জনপ্রিয় এই টেলি অভিনেত্রী। বিয়ের আগে, মেহেন্দি অনুষ্ঠানের ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। তার পর থেকে তাঁর বিয়ে নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

Advertisement

টেলি সিরিয়াল তো বটেই, বলিউডের বেশ কিছু ফিল্মেও দেখা গিয়েছে তাঁকে। এর মধ্যে অন্যতম ‘থ্রি ইডিয়েটস’। ৩৮ বছরের ওই অভিনেত্রীর মেহেন্দির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর বন্ধু গৌরব গেরা ও আশীষ কপূর। মোনার ফ্যান ক্লাবও মেহেন্দির কিছু ছবি শেয়ার করেছে।

সেই সব ছবিতে মোনাকে দেখা যাচ্ছে গোলাপি রঙের কুর্তায়। তাঁর হাতের শোভা বাড়াচ্ছে মেহেন্দির কারুকাজ। ফুলের গয়না জস্‌সি-র শোভা বাড়িয়ে দিয়েছে কয়েক গুণ। দেখুন সেই ছবি, ভিডিয়ো—

Advertisement

Mona ki Mehndi 🥰 #monakishadi

A post shared by Gaurav gera (@gauravgera) on

আরও পড়ুন: বিকিনি পরে মৌনি রায়ের ‘হ্যাপি হ্যাপি’ ছবিতে ১৬ ঘণ্টায় সাড়ে ছয় লক্ষ লাইক!

আরও পড়ুন: ন্যুড বিকিনিতে সারা! সইফ কন্যার হট অবতারে উত্তাল সোশ্যাল মিডিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন