• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ন্যুড বিকিনিতে সারা! সইফ কন্যার হট অবতারে উত্তাল সোশ্যাল মিডিয়া

main
সারা আলি খান।

Advertisement

ক্রিস্টমাসে চুটিয়ে মজা করেছেন পরিবারের সঙ্গে। ভাই ইব্রাহিমের সঙ্গে তাঁর ‘কিউট মোমেন্ট’ সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। রাত পোহাতে না পোহাতেই সারা উড়ে গেলেন মলদ্বীপে। সারার নয়া লুক দেখে অনুরাগীরা তো এক্কেবারে থ! ‘গার্ল টু দ্য নেক্সট ডোর’ ইমেজ ধরে রাখা সারা পুরদস্তুর হট অবতারে।

তাঁর বিকিনি লুকে কাত ফ্যানেরা। পোস্ট ভরে গিয়েছে কমেন্টে। এর আগে বিকিনি লুকে সারাকে দেখা যায়নি তেমনভাবে। সেই কথাই টেনে এনে কেউ লিখেছেন, ‘অসাধারণ সারা’। আবার কেউ বা লিখেছেন, ‘যে কোনও পোশাকেই তুমি সেরা।’

বিশেষ সূত্র বলছে, বেস্ট ফ্রেন্ড কাম্য অরোরার সঙ্গেই নাকি মলদ্বীপে উড়ে গেছেন সারা। তিনি নাকি গিয়েছেন ‘ভিটামিন সি’-র খোঁজে। ইনস্টাগ্রাম থেকে শেয়ার করা ছবিগুলোতে সারাকে দেখা যাচ্ছে বিভিন্ন মেজাজে। কখনও গায়ে রোদ মাখছেন, আবার কখনও বা কাম্যর সঙ্গে মেতেছেন উচ্ছ্বাসে।

শুধু কি তাই? বেড়াতে গিয়ে ডায়েট চার্টকেও টাটা জানিয়ে দিয়েছেন সইফ কন্যা। কখনও চায়ের কাপে দিচ্ছেন চুমুক। আবার কখনও বা থালা ভর্তি খাবার।

 

আরও পড়ুন-পরিচালকের গার্লফ্রেন্ডের প্রেমে পড়েই বলিউডে প্রথম ব্রেক পেয়েছিলেন সলমন!

দেখুন সারার পোস্ট 

 

 

মাস দু’য়েক আগে শ্রীলঙ্কা বেড়াতে গিয়েছিলেন সারা। শোনা গিয়েছিল কার্তিকের সঙ্গে ব্রেক আপের স্ট্রেস কাটাতেই নাকি হলিডে প্ল্যান।

যাই হোক, স্ট্রেস থেকে এখন অনেকটাই মুক্ত তিনি। অন্যদিকে কার্তিকের সঙ্গে অনন্যার রসায়নও দিন দিন বেড়েই চলেছে। যদিও জোর গলায় কার্তিক-অনন্যা দাবি করেই চলেছেন তাঁরা শুধুই ‘গুড ফ্রেন্ডস’।

আরও পড়ুন-আমির বলেই প্রস্তাবে রাজি হয়েছিলাম, অন্য কেউ বললে না বলে দিতাম, বলছেন করিনা

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন